ঢাকায় গুলিতে ‘ডাকাত’ নিহত

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১২ ফেব্রুয়ারি ২০১৯, ১১:০৩

রাজধানীর ওয়ারী এলাকায় পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে শান্ত নামে এক তরুণ নিহত হয়েছেন। পুলিশের ভাষ্য অনুযায়ী যিনি ডাকাত দলের সদস্য।

সোমবার দিবাগত রাত ১১টার দিকে বন্দুকযুদ্ধে আহত হওয়ার পর মঙ্গলবার ভোরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। বন্দুকযুদ্ধের ঘটনায় পুলিশের দুই উপপরিদর্শক পদমর্যদার কর্মকর্তা আহত হয়েছেন। নিহত শান্তর বাবার নাম ফারুক মিয়া। তার বিস্তারিত পরিচয় জানা যায়নি।

ওয়ারী থানার উপপরিদর্শক (এসআই) মফিজ জানান, সোমবার রাত সাড়ে ১১টার দিকে ওয়ারীর হুমায়ুন সাহেবের বাড়ির সামনে শান্তসহ বেশ কয়েকজন ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। খবর পেয়ে পুলিশ গিয়ে তাদের গ্রেপ্তারের চেষ্টা করলে ডাকাতরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছুড়লে শান্ত গুরুতর আহত হয়। তাকে উদ্ধার করে রাত দুটার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় ভোর ছয়টার দিকে কর্তব্যরত চিকিৎসক শান্তকে মৃত ঘোষণা করেন।

বন্দুকযুদ্ধের ঘটনায় পুলিশের উপপরিদর্শক শুকান্ত ও রাকিবুল আহত হন। তাদের স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে বলে জানান এসআই মফিজ।
ঢাকাটাইমস/১২ ফেব্রুয়ারি/এএ/এমআর

 

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :