বলিউডে আসছেন ‘ইনোসেন্ট বিউটি’

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ ফেব্রুয়ারি ২০১৯, ১১:৫৯

বলিউডে আসতে চলেছেন অভিনেতা জাভেদ জাফরির মেয়ে আলভিয়া। এই স্টার কিডের দৈহিক সৌন্দর্যকে অনেকে সাবেক অভিনেত্রী সায়রা বানুর সঙ্গে তুলনা করেন। সদ্য অভিষেক হওয়া শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর তার ঘনিষ্ঠ বান্ধবী। প্রায় তাদের এক সঙ্গে পার্টি করতে দেখা যায়।

আলিভিয়ার ঘনিষ্ঠ মহল তাকে ডাকে ‘ইনোসেন্ট বিউটি’ বলে। ইনস্টাগ্রামে নিজের পোস্ট করা একটি ছবিতেও তিনি নিজেকে ‘ইনোসেন্ট বিউটি’ বলে উল্লেখ করেন। ইনস্টাগ্রামে তার ফলোয়ার সংখ্যা লাখেরও বেশি। আলভিয়ার সঙ্গে দীপিকা পাডুকোনের স্বামী অভিনেতা রণবীর সিংয়েরও খুব ভালো সম্পর্ক।

আলভিয়ার বাবা জাভেদ জাফরি বলিউডের নামকরা কমেডিয়ান। একের পর এক কমেডি সিরিজে দর্শকদের মন জয় করেছেন তিনি। সেই প্রতিভা রয়েছে আলভিয়ার মধ্যেও। যে কাউকে নকল করে অভিনয়ে পটু তিনি। সেই দক্ষতাকে পুঁজি করেই খুব শিগগির বড় একটি প্রযোজনা সংস্থার হাত ধরে বলিউডে পা রাখবেন আলভিয়া।

ইন্টারনেট সেনসেশন আলভিয়ার দুইজন ভাই রয়েছে। বাবা জাভেদ জাফরি এবং দুই ভাইয়ের সঙ্গে সব সময় খুনসুটিতে ব্যস্ত থাকেন তিনি। তার সবচেয়ে পছন্দ নিউ ইয়র্কে ও মলদ্বীপে ঘুরে বেড়ানো। তিনি স্কুবা ডাইভিংয়েও দক্ষ। তবে সবচেয়ে ভালোবাসেন পোষ্যদের নিয়ে সময় কাটাতে এবং বই পড়তে।

মুম্বাইয়ের ধীরুভাই আম্বানী ইন্টারন্যাশনাল স্কুলের ছাত্রী আলভিয়া বর্তমানে পার্সনস স্কুল অব ডিজাইন থেকে ফ্যাশন ডিজাইন নিয়ে নিউ ইয়র্কে পড়াশোনা করছেন। কিছু ফটোশুট ও মডেলিংয়ের সুবাদে অনেক আগে নজর কেড়েছিলেন আলভিয়া। এবার নজর কাড়তে আসছেন বলিউডে।

ঢাকাটাইমস/১২ ফেব্রুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :