শুটিং বন্ধ, ফিরে আসলেন ফেরদৌস-পূর্ণিমা

প্রকাশ | ১২ ফেব্রুয়ারি ২০১৯, ১৩:০২

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
রবিবার দুর্ঘটনার দিনে চিকিৎসা নিচ্ছেন ফেরদৌস ও পূর্ণিমা

শারীরিক অবস্থা পুরোপুরি ঠিক না হওয়ায় শুটিং বন্ধ করে সোমবার রাতে ঢাকায় ফিরলেন ‘গাঙচিল’ ছবির নায়িক-নায়িকা ফেরদৌস ও পূর্ণিমা। গত রবিবার নোয়াখালীর চরমণ্ডলে ছবির শুটিংয়ে বাইক দুর্ঘটনার শিকার হন দুই তারকা। বাইক চালাচ্ছিলেন পূর্ণিমা, পেছনে ছিলেন ফেরদৌস। হঠাৎ স্লিপ খেয়ে বাইকটি উল্টে গেলে পেছন থেকে ছিটকে পড়েন নায়ক ফেরদৌস। মারাত্মক আহত হন পূর্ণিমাও।

দুর্ঘটনার পর দুই অভিনয়শিল্পীকে স্থানীয় বসুরহাট সেন্ট্রাল হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। তাদের বর্তমান শারীরিক অবস্থা সম্পর্কে ‘গাঙচিল’-এর পরিচালক নঈম ইমতিয়াজ নেয়ামুল বলেন, ‘পূর্ণিমার হাতের ব্যথা বেড়েছে। ফেরদৌসের অবস্থাও খুব একটা সুবিধার না। তাই ঝুঁকি নিয়ে আর কোনো কাজ করতে চাইনি। শুটিং আপাতত বন্ধ। দুজনের সুস্থতার পর নতুন পরিকল্পনা করে আবার শুটিং শুরু করব।’

পরিচালক আরো বলেন, ‘বুধবার পর্যন্ত চরমণ্ডলে শুটিং হওয়ার কথা ছিল। কিন্তু ফেরদৌস-পূর্ণিমার দুর্ঘটনা সবকিছু এলোমেলো করে দিল। তারপরও ভেবেছিলেন, নায়ক-নায়িকা সুস্থ হলে সাময়িক বিরতির পর আবার শুটিং শুরু করব। কিন্তু দুজনের শারীরিক অবস্থা এখনো অনুকূলে আসেনি। তাছাড়া চিকিৎসকের কড়া নির্দেশ, বেশ কিছুদিন বিশ্রামে থাকতে হবে ফেরদৌস-পূর্ণিমাকে। শিল্পীদের সুস্থতার কথা ভেবে তাই শুটিং বন্ধ রাখা হয়েছে।’

গত ৬ ফেব্রুয়ারি থেকে চরমণ্ডল আর চর এলাহীতে ‘গাঙচিল’ ছবির শুটিং শুরু হয়। প্রথম দিন থেকেই অংশ নেন ফেরদৌস ও পূর্ণিমা। রবিবার দুর্ঘটনার দিনে তাদের সঙ্গে যোগ দেন ছবির আরেক অভিনেতা আনিসুর রহমান মিলন।

‘গাঙচিল’ নির্মিত হচ্ছে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ‘গাঙচিল’ উপন্যাস অবলম্বনে। এখানে ফেরদৌস রয়েছেন সাংবাদিক চরিত্রে এবং পূর্ণিমাকে দেখা যাবে এনজিও কর্মীর ভূমিকায়। একটি বিশেষ চরিত্রে থাকবেন ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত।

ঢাকাটাইমস/১২ ফেব্রুয়ারি/এএইচ