ফের জুটিবদ্ধ টাইগার-শ্রদ্ধা

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১২ ফেব্রুয়ারি ২০১৯, ১৪:০৭ | প্রকাশিত : ১২ ফেব্রুয়ারি ২০১৯, ১৪:০২

২০১৬ সালে ‘বাঘি’ ছবিতে প্রথম জুটি বেঁধেছিলেন টাইগার শ্রফ ও শ্রদ্ধা কাপুর। বেশ সাড়া ফেলেছিল এ জুটি। তারপরও আরো ভালো কিছুর প্রত্যাশায় ২০১৮ সালে সিরিজের দ্বিতীয় কিস্তি অর্থাৎ ‘বাঘি টু’তে দিশা পাটানিকে আনেন পরিচালক আহমেদ খান। এটিও বক্স অফিসে ভালো সাফল্য পায়। দর্শকের মনে দাগ কাটে টাইগার-দিশা জুটিও।

সেই সাফল্যের ধারাবাহিকতায় ‘বাঘি থ্রি’ নির্মাণ করতে চলেছেন পরিচালক আহমেদ খান। বরাবরের মতো তাতে হিরো হিসেবে টাইগার শ্রফই রয়েছেন। তবে হিরোইন খুঁজতে বেশ বেগ পেতে হয়েছে ছবির প্রযোজক সাজিদ নাদিয়ালয়ালাকে। অবশেষে ঘুরেফিরে প্রথম কিস্তির হিরোইন শ্রদ্ধা কাপুরকে চূড়ান্ত করেছেন টাইগারের বিপরীতে।   

এ ব্যাপারে শ্রদ্ধার বক্তব্য ‘বাঘি’ পরিবারে ফিরতে পেরে আমি অনেক আনন্দিত। এই সিরিজের প্রথমটিতে কাজ করার সময়কার মজার কিছু স্মৃতি এখনো আমার মনে পড়ে। এটি সাজিদ স্যারের সঙ্গে আমার তৃতীয়, টাইগারের সঙ্গে দ্বিতীয় ও আহমেদ স্যারের সঙ্গে প্রথম ছবি হতে যাচ্ছে। ছবির কাহিনি অসাধারণ। ‘বাঘি থ্রি’তে কাজ করার সুযোগ পেয়ে আমি উচ্ছ্বসিত।’

আহমেদ খান পরিচালিত ‘বাঘি থ্রি’ মুক্তি পাওয়ার কথা ২০২০ সালের ৬ মার্চ। শ্রদ্ধা বর্তমানে ব্যস্ত আছেন ‘স্ট্রিট ড্যান্সার’ ছবির কাজ নিয়ে। রেমো ডি’সুজা পরিচালিত এই ছবিতে তার নায়ক বরুণ ধাওয়ান। ড্যান্স ড্রামা ‘এবিসিডি’ ছবির তৃতীয় কিস্তি এটি। এর দ্বিতীয় ছবি ‘এবিসিডি টু’তেও অভিনয় করেছিলেন বরুণ-শ্রদ্ধা। এদিকে টাইগারের হাতে শুধু ‘বাঘি থ্রি’।

ঢাকাটাইমস/১২ ফেব্রুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :