ব্যক্তি উদ্যোগে আগৈলঝাড়ার দুই এলাকায় ফ্রি ওয়াইফাই

আগৈলঝাড়া (বরিশাল) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ ফেব্রুয়ারি ২০১৯, ১৭:৩২

প্রধানমন্ত্রীর ডিজিটাল বাংলাদেশ নির্মাণে সর্বস্তরের জনগণকে ফ্রি ইন্টারনেট সেবা দিতে বরিশালের আগৈলঝাড়া প্রেসক্লাব এলাকায় উদ্বোধন করা হয়েছে ‘আশিক আবদুল্লাহ ফ্রি ওয়াইফাই নেটওয়ার্ক জোন’।

জেলা আওয়ামী লীগের নির্বাহী সদস্য, জাতির পিতার ছোট নাতি সেরনিয়াবাত আশিক আবদুল্লাহর উদ্যোগে মঙ্গলবার দুপুরে এর উদ্বোধন করেন উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আবু সালেহ মো. লিটন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ নেতা ও রাজিহার ইউপি চেয়ারম্যান ইলিয়াস তালুকদার, প্রেসক্লাবের সভাপতি কেএম আজাদ রহমান, সাধারণ সম্পাদক তপন বসু, সাবেক সভাপতি সাইফুল ইসলাম, যুগ্ম সম্পাদক এসএম ওমর আলী সানী, কোষাধ্যক্ষ মো. জাহিদুল ইসলাম, ছাত্রলীগ নেতা সাগর সেরনিয়াবাত, উজ্জ্বল হোসেন, আমিন আহম্মেদ, সাংবাদিক এফ এম নাজমুল রিপন, স্বপন দাস, পলাশ দত্ত প্রমুখ।

প্রেসক্লাব এলাকায় ‘আশিক আবদুল্লাহ ফ্রি ওয়াইফাই নেটওয়ার্ক জোন’ চালু করায় আগৈলঝাড়া প্রেসক্লাবের পক্ষ থেকে তাকে ধন্যবাদ জানান স্থানীয় সাংবাদিক নেতারা।

একই দিন সেরনিয়াবাত আশিক আবদুল্লাহর উদ্যোগে উপজেলা আওয়ামী লীগ কার্যালয় ও গৈলার নীমতলা এলাকা ‘আশিক আবদুল্লাহ ফ্রি ওয়াইফাই নেটওয়ার্ক জোন’ চালু করা হয়েছে। ইন্টারনেট সেবাগ্রহণকারীরা এখন থেকে ওই সকল এলাকায় ফ্রি ইন্টারনেট সেবা পাবেন।

(ঢাকাটাইমস/১২ফেব্রুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :