পরীক্ষার্থীদের মারধর করায় প্রধান শিক্ষক গ্রেপ্তার

ভোলা প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১২ ফেব্রুয়ারি ২০১৯, ১৯:০৫

ভোলার দৌলতখান উপজেলায় আট পরিক্ষার্থী ও তাদের বহনকারী ইজিবাইক চালককে মারধর করায় উপজেলার চরপাতা ইউনিয়নের নলগোড়া শরীফ বাড়ি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার দিবাগত রাত ১১টার দিকে ইউনিয়নের নলগোড়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

জানা যায়, সোমবার সকাল সাড়ে আটটার দিকে দক্ষিণ-পূর্ব নলগোড়া দাখিল মাদ্রাসার আটজন পরীক্ষার্থী ভোলা-দৌলতখান সড়ক দিয়ে দৌলতখান উপজেলার হাজিরহাট ফাজিল মাদ্রাসা কেন্দ্রে দাখিল পরীক্ষা দিতে যাচ্ছিল। এ সময় নলগোড়া শরীফ বাড়ি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিজানুর রহমান শরীফ ইজিবাইক থামিয়ে উঠতে চায়। শিক্ষার্থী ও চালক উঠতে না দেয়ায় তিনি তাদের অকথ্য ভাষায় গালাগাল করেন।

পরবর্তীতে পরীক্ষা দিয়ে বাসায় আসার সময় পথে নলগোড়া গ্রামের বশির মাওলানার বাড়ির সামনে প্রধান শিক্ষক মিজান মোটরসাইকেল দিয়ে ইজিবাইকের পথরোধ করেন। পরে তিনি শিক্ষার্থী ও চালককে কিল, ঘুষি ও লাথি দিয়ে মাটিতে ফেলে দেন। স্থানীয়রা তাদের উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে নিয়ে যায়।

এতে মাদ্রাসার পরীক্ষার্থী ফারজানা আক্তার, রাবেয়া আক্তার, নিলুফা বেগম, সোনিয়া বেগম, হাফসা আক্তার, রাফিয়া বেগম, মো. রাশেদ ও ইজিবাইক চালক জামাল আহত হয়।

এ ঘটনায় ইজিবাইক চালক মো. জামাল উদ্দিনের স্ত্রী বাদী হয়ে প্রধান শিক্ষক মিজানুর রহমানকে আসামি করে দৌলতখান থানায় মামলা করেন। পরে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই রিয়াজুল ইসলামের নেতৃত্বে সোমবার রাতে তাকে গ্রেপ্তার করা হয়।

দৌলতখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনায়েত হোসেন বলেন, রাতে অভিযান চালিয়ে অভিযুক্ত প্রধান শিক্ষকে গ্রেপ্তার করেছি। মঙ্গলবার সকালে তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।

ঢাকা টাইমস/১২ফেব্রুয়ারি/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :