খুলনায় সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল শিক্ষকের

ব্যুরো প্রধান, খুলনা, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ ফেব্রুয়ারি ২০১৯, ১৯:০৯

খুলনার সরকারি বিএল কলেজের প্রাণিবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক কিশোর কুমার পাল ট্রাকচাপায় নিহত হয়েছেন। খুলনা মহানগরীর ট্যাঙ্ক রোডে তার বাসা।

মঙ্গলবার বিকাল সাড়ে ৩টার দিকে খুলনার ফুলতলা উপজেলার দামোদর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে যশোর-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

ফুলতলা উপজেলার দামোদর পূর্বপাড়ায় নামযজ্ঞ অনুষ্ঠান শেষে ফেরার পথে তিনি এ দুর্ঘটনার শিকার হন। তিনি বাগেরহাটের রামপাল উপজেলার গিলেতলা বাজার এলাকার মৃত কিরণ চন্দ্র পালের ছেলে।
স্থানীয়রা জানান, ট্রাকটি যশোরের দিক থেকে খুলনার দিকে আসছিল। দামোদর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে থেকে কিশোর কুমার পাল রাস্তা পার হচ্ছিলেন। এসময় ট্রাকটি তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। তিনি ঘটনাস্থলেই নিহত হন।

সরকারি বিএল কলেজের অধ্যক্ষ প্রফেসর কে এম আলমগীর হোসেন বলেন, মঙ্গলবার কিশোর কুমার পাল কলেজে আসেননি। বেশ কয়েক বছর আগে সড়ক দুর্ঘটনায় তার এক পা ভেঙে  গিয়েছিল। সেই থেকে পায়ে সমস্যা ছিল। হাঁটতে কিছুটা জড়তা ছিল। তিনি মানসিকভাবেও কিছুটা অসুস্থ ছিলেন। আজ কিশোর রাস্তার পার হওয়ার সময় ট্রাকচাপায় নিহত হন।

প্রসঙ্গত, গত তিন দিনে খুলনায় সাতজন প্রাণ হারিয়েছেন। এরমধ্যে সোমবার রাতে রূপসা সেতু বাইপাস সড়কে পাঁচ বন্ধু গোপালগঞ্জ থেকে বেড়াতে এসে সড়ক দুর্ঘটনায় মারা যান। এরপর দিন খুলনার ডুমুরিয়া উপজেলায় পিকনিকের বাস খাদে পড়ে এক স্কুল শিক্ষার্থী নিহত হয়।
(ঢাকাটাইমস/১২ফেব্রুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :