ময়মনসিংহে প্রধান শিক্ষক লাঞ্ছিত, প্রতিবাদে মানববন্ধন

ময়মনসিংহ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ ফেব্রুয়ারি ২০১৯, ১৯:১৩

ময়মনসিংহের ফুলবাড়িয়ায় হরেকৃষ্ণ ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোলাম রব্বানীকে সন্ত্রাসীরা মারধর করে আহত করার প্রতিবাদে মানববন্ধন করেছেন শিক্ষক ও শিক্ষার্থীরা।
মঙ্গলবার দুপুরে ফুলবাড়ীয়া-ময়মনসিংহ সড়কের দেওখোলা বাজারে সন্ত্রাসীদের গ্রেপ্তার ও বিচারের দাবিতে এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ হয়।

বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক সংগ্রাম চন্দ্র পাল জানান, সোমবার বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার অংশ হিসেবে স্কুল মাঠে মহড়া চলছিল। ওইদিন বেলা ১২টার দিকে হঠাৎ ৮/১০ জনের একটি বখাটে গ্রুপ স্কুলের ভেতরে প্রবেশ করে শিক্ষার্থীদের উপর চড়াও হয়। শিক্ষার্থীরা প্রতিবাদ করলে তাদের মারধর শুরু করে। এ পরিস্থিতি দেখে বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোলাম রব্বানী এগিয়ে গেলে তার বুকেও ইট দিয়ে আঘাত করে। এতে প্রধান শিক্ষক মাটিতে লুটিয়ে পড়েন। শিক্ষক-শিক্ষার্থীরা দ্রুত তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে চিকিৎসকরা উন্নত চিকিৎসার জন্য জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটে প্রেরণ করে।

বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও জেলা পরিষদ সদস্য তাজুল ইসলাম বাবলু বলেন, স্কুলে প্রবেশ করে শিক্ষক ও শিক্ষার্থীদের ওপর হামলার সাথে জড়িত বখাটেদের ২৪ ঘণ্টার মধ্যে গ্রেপ্তার করা না হলে আরো কঠোর আন্দোলন গড়ে তোলা হবে।

ফুলবাড়ীয়া থানার ওসি শেখ কবিরুল ইসলাম ঢাকা টাইমসকে জানান, হরেকৃষ্ণ ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোলাম রব্বানীকে সন্ত্রাসীরা মারধর করে আহত করার ঘটনা শুনেছি। বিদ্যালয় কর্তৃপক্ষের সাথে কথা হয়েছে, তারা এ ব্যাপারে থানায় লিখিত অভিযোগ দেবে। অভিযোগ পেলে দোষীদের বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

(ঢাকাটাইমস/১২ফেব্রুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :