শ্রীপুরে ঘুমন্ত স্ত্রীকে আগুনে পুড়িয়ে হত্যা

শ্রীপুর প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ ফেব্রুয়ারি ২০১৯, ২২:২৯

গাজীপুরের শ্রীপুরে স্বামীর দেয়া আগুনে প্রাণ হারালেন শিউলি আক্তার নামে এক গৃহবধূ। মঙ্গলবার বিকালে ঢাকা মেডিকেল কলেজের বার্ন ইউনিটে তার মৃত্যু হয়। ঘটনায় জড়িত স্বামী শহিদুলকে আটক করেছে পুলিশ।

পুলিশের কাছে দেয়া স্বীকারোক্তিতে শহিদুল জানান, সোমবার গভীর রাতে ঘুমন্ত গায়ে কেরোসিন ঢেলে আগুন দেন তিনি। পরে দরজা তালা লাগিয়ে পালিয়ে যান।

পুলিশ জানায়, রাতেই এলাকাবাসীর সহযোগিতায় টিন শেডের ঘরের ভেড়া ভেঙে পুলিশ শিউলী আক্তারকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছিল।

জানা গেছে, শিউলী আক্তার স্থানীয় একটি পোশাক কারখানায় চাকরি করতেন। তিনি  ভালুকা উপজেলার ডাকাতিয়া এলাকার শুকুর আলীর মেয়ে। স্বামীকে নিয়ে দীর্ঘদিন যাবৎ শ্রীপুরের মুলাইদ এলাকায় ভাড়া বাসায় থাকতেন তিনি। আর স্বামী শহিদুলের বাড়ি বরিশালে। তিনি পেশায় ড্রাইভার। শহিদুলের আরেকজন স্ত্রী রয়েছে।

নিহত শিউলির বড় ভাইয়ের স্ত্রী শাইরিন জানান, শিউলির প্রতি মাসের বেতনের প্রায় পুরো টাকাই নিয়ে যেতেন  শাহিদুল। খরচ করতেন প্রথম সংসারে। এ নিয়ে তাদের মধ্যে হতো ঝগড়া মারামারি। এর জের ধরেই শিউলি হত্যা করেন তিনি।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাবেদুল ইসলাম জানান, অভিযুক্তকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে যথাযথ আইনি ব্যবস্থা নেয়া হবে।

ঢাকাটাইমস/১২ফেব্রুয়ারি/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :