পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের কার্যনির্বাহী সদস্য হলেন নিউটন

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ ফেব্রুয়ারি ২০১৯, ২২:৩২

বাংলাদেশ পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের ১২১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটির কার্যনির্বাহী সদস্য হয়েছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের সহকারী কমিশনার (প্রশাসন-ট্র্যাফিক উত্তর) নিউটন দাস। তিনি ৩৫তম বিসিএস পুলিশ ক্যাডারের কর্মকর্তা।

মঙ্গলবার এক বিজ্ঞপ্তিতে বাংলাদেশ পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের ১২১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি-২০১৯ গঠন করার কথা জানিয়েছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগ।

এই কমিটির সভাপতি হয়েছেন র‌্যাবের মহাপরিচালক বেনজীর আহমেদ। আর সাধারণ সম্পাদক হয়েছেন ডিএমপির স্পেশাল অ্যাকশন গ্রুপের উপ-পুলিশ কমিশনার (ডিসি) প্রলয় কুমার জোয়ারদার।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সাবেক শিক্ষার্থী নিউটন দাস পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের ৮৬তম সদস্য।

পুলিশের এই ‘প্রেসটিজিয়াস’ বডির সদস্য হওয়ার বিষয়ে প্রতিক্রিয়া জানতে চাইলে নিউটন দাস ঢাকা টাইমসকে বলেন, ‘আমি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের সভাপতি-সাধারণ সম্পাদক ও সিনিয়র স্যারদের। যারা বিশ্বাস ও আত্থার প্রতিফলন হিসেবে এই ‘প্রেসটিজিয়াস’ বডির কনিষ্ঠতম সদস্য হিসাবে আমাকে মনোনীত করেছেন। আমার কাজের মধ্যদিয়ে সিনিয়র স্যারদের আস্থা এবং বিশ্বাসের মর্যাদা সমুন্নত রাখতে সর্বদা চেষ্টা করবো।’

বাংলাদেশ পুলিশ অভ্যন্তরীণ আইন-শৃঙ্খলা রক্ষা ও জননিরাপত্তায় সবচেয়ে গুরুত্বপূর্ণ ও পরীক্ষিত সংগঠন হিসেবে গণতান্ত্রিক সমাজ ব্যবস্থা বিনির্মাণে স্বতন্ত্র ও স্বকীয়তায় ভাস্বর এই সংগঠনটি।

বাংলাদেশ পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশন- বাংলাদেশ পুলিশে কর্মরত ক্যাডার কর্মকর্তাদের প্রতিনিধিত্বকারী সংগঠন। ৭ ফেব্রুয়ারি সংগঠনের ৩৯তম বার্ষিক সাধারণ সভায় নতুন কমিটি করা হয়। আর পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয় মঙ্গলবার।

(ঢাকাটাইমস/১২ফেব্রুয়ারি/এমএম/জেবি)

সংবাদটি শেয়ার করুন

প্রশাসন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :