সড়ক দুর্ঘটনায় নিহত ছাত্রলীগ-যুবলীগ নেতার স্মরণে সভা

নিজস্ব প্রতিবেদক,গোপালগঞ্জ
 | প্রকাশিত : ১২ ফেব্রুয়ারি ২০১৯, ২৩:০০

সড়ক দুর্ঘটনায় নিহত গোপালগঞ্জের পাঁচ ছাত্রলীগ ও যুবলীগ নেতার স্মরণে শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বিকালে আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের উদ্যোগে জেলা আওয়ামী লীগ কার‌্যালয়ে এ শোক সভার আয়োজন করা হয়। পরে মিলাদ মাহফিল হয়।

জেলা আওয়ামী লীগের সভাপতি চৌধুরী এমদাদুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত শোকসভায় জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, প্রধানমন্ত্রীর এপিএস-২ গাজী হাফিজুর রহমান লিকু, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ইলিয়াস হক, জেলা যুবলীগের সভাপতি জি এম সাহাবুউদ্দিন আযম, সাধারণ সম্পাদক এমবি সাইফ বি, জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল হামিদ, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রফিকসহ নিহতদের পরিবারের সদস্যরা বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ অংশ নেয়।

গত রবিবার রাতে খুলনার রূপসা সেতু বাইপাস সড়কের খাজুর বাগান এলাকায় ট্রাক ও প্রাইভেটকারের মধ্যে সংর্ঘষের ঘটনায় গোপালগঞ্জ জেলা ছাত্রলীগ ও যুবলীগের পাঁচ নেতা নিহত হন।

নিহতরা হলেন, গোপালগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ও শহরের সবুজবাগ এলাকার আব্দুল ওয়াদুদ মিয়ার ছেলে মাহবুব হাসান বাবু, একই এলাকার মৃত আলাউদ্দিন সিকদারের ছেলে ও গোপালগঞ্জ সদর থানা যুবলীগের সহ-সভাপতি সাদিকুল আলম সাদিক, শহরের চাঁদমারী এলাকার অহিদ গাজীর ছেলে গোপালগঞ্জ সদর উপজেলা ছাত্রলীগের স্বাস্থ্যবিষয়ক সম্পাদক অনিমুল গাজী, শহরের থানারপাড়ার গাজী মিজানুর রহমান হিটুর একমাত্র ছেলে ও প্রধানমন্ত্রীর অ্যাসাইনমেন্ট অফিসার গাজী হাফিজুর রহমান লিকু ভাতিজা জেলা ছাত্রলীগের উপ-ছাত্রবৃত্তিবিষয়ক সম্পাদক অলিদ মাহমুদ উৎস ও শহরের গেটপাড়ার আলমগীর হোসেনের ছেলে ও জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক সাজু আহমেদ।

সোমবার বাদ জোহর শেখ ফজলুল হক মণি স্টেডিয়ামে ওই নেতাদের জানাজা শেষে দাফন করা হয়।

(ঢাকাটাইমস/১২ফেব্রুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :