আবার বলিউডে ঋতুপর্ণা

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ ফেব্রুয়ারি ২০১৯, ০৯:২৩

আবার বলিউডের ছবিতে অভিনয় করতে চলেছেন কলকাতার সুপারস্টার নায়িকা ঋতুপর্ণা সেনগুপ্ত। পরিচালক হরি বিশ্বানাথের ‘বাসুরি’ ছবি দিয়ে হিন্দি সিনেমার জগতে কামব্যাক করছেন ঋতু। এই ছবিতে আবার তার স্বামীর চরিত্রে দেখা যাবে আরেক পরিচালক অনুরাগ কাশ্যপকে।

‘বাসুরি’ প্রযোজনা করছে শতরুপা সান্যাল। চলতি মাসেই এই ছবির শুটিং শুরু হওয়ার কথা। শুটিং হবে ঝাড়খন্ড অঞ্চলে। একজন সিঙ্গেল মাদার এবং তার সন্তানকে নিয়ে এগিয়ে যাবে এ ছবির গল্প।

সিঙ্গেল মাদারের চরিত্রে রয়েছেন ঋতুপর্ণা সেনগুপ্ত। তার সন্তানের চরিত্রে দেখা যাবে হর্ষিলকে। এই সন্তানের বাবা কে তাই নিয়ে শুরু হবে বিতর্ক। আর তা প্রকাশ্যে আসতেই নানা প্রশ্নের মুখোমুখি হতে হবে ঋতুকে। ছবিতে তার শ্বশুরের চরিত্রে আছেন রঘুবীর যাদব। একটি বিশেষ চরিত্রে থাকবেন চিত্রাঙ্গদা চক্রবর্তী।

ঋতুপর্ণা এর আগে ২০০৫ সালে ‘ম্যায় মেরি পত্নী আউর ওহ’, ২০০৮ সালে ‘ম্যায় ওসামা’, ২০১১ সালে ‘দিল তো বাচ্চা হ্যা জি’ এবং ২০১৬ সালে ‘তিসরা কৌন’সহ বেশ কয়েকটি বলিউডের ছবিতে অভিনয় করেছেন। ১৯৯৫ সালে ‘ড্রিম গার্ল’ খ্যাত হেমা মালিনীর সঙ্গে একটি টেলিফিল্মেও তাকে দেখা গেছে।

পশ্চিমবাংলার সুপারস্টার ঋতুপর্ণা বর্তমানে ব্যস্ত ‘আহা রে’র প্রচারণা নিয়ে। ২২ ফেব্রুয়ারি মুক্তি পাবে রঞ্জন ঘোষ পরিচালিত এই ছবি। এখানে তার নায়ক বাংলাদেশি হিরো আরেফিন শুভ। ঢাকার একজন স্বনামধন্য শেফ এবং কলকাতার একজন রন্ধনশিল্পীর পরিচয়, রান্না বিনিময় এবং ভালো লাগা ও ভালোবাসা নিয়েই ছবির গল্প।

ঢাকাটাইমস/১৩ ফেব্রুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :