উইলিয়ামসনকে ফেরালেন মাহমুদউল্লাহ

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ ফেব্রুয়ারি ২০১৯, ১৩:২২

জয়ের পথে এগিয়ে যাওয়া নিউজিল্যান্ড শিবিরে দ্বিতীয় আঘাত হাঁনেন মাহমুদউল্লাহ রিয়াদ। ২৯তম ওভারের পঞ্চম বলে কিউই অধিনায়ক কেন উইলিয়ামসনকে এলবির ফাঁদে ফেলেন মাহমুদউল্লাহ। ফেরার আগে ২২ বলে ১১ রান করেন উইলিয়ামসন।

এই প্রতিবেদন লেখার সময় ৩০ ওভার শেষে কিউইদের সংগ্রহ ২ উইকেটে ১৪৪ রান। ৫৩ রানে ব্যাট করছেন মার্টিন গাপটিল। তার সঙ্গে ৪ রানে অপরাজিত টেইলর।

বাংলাদেশের দেওয়া ২৩৩ রানের লক্ষ্যে দারুণ শুরু করেন কিউই দুই ওপেনার মার্টিন গাপটিল এবং হেনরি নিকোলস। দুজন মিলে গড়ে তুলেন ১০৩ রানের জুটি। ভয়ংকর হয়ে উঠা শতরানের এই জুটি ভাঙেন মেহেদী হাসান মিরাজ। ২৩তম ওভারের তিন নম্বর বলে নিকোলসকে ফিরিয়ে দেন তিনি। যাওয়ার আগে ৫০ বলে পাঁচ বাউন্ডারিতে ৫৩ রান করেন নিকোলস।

এরআগে টসে হেরে ব্যাট করতে নেমে মোহাম্মদ মিথুনের দায়িত্বশীল ইনিংসে ভর করে কিউইদের সামনে ২৩৩ রানের লক্ষ্য দাঁড় করালো সফরকারীরা। চরম ব্যাটিং ব্যর্থতার দিনে স্রোতের বিপরীতে ব্যাটিং করে তৃতীয় ওয়ানডে হাফ-সেঞ্চুরি তুলে নেন মিথুন। দলের হয়ে সর্বোচ্চ ৬২ রানের ইংনিস খেলেন এই মিডল অর্ডার ব্যাটসম্যান। দ্বিতীয় সর্বোচ্চ ৫৮ বলে ৪১ রান করেন মোহাম্মদ সাইফউদ্দিন। ৩০ রান আসে সৌম্য সরকারের ব্যাট থেকে।

(ঢাকাটাইমস/১৩ ফেব্রুয়ারি/ এইচএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :