মাদক কারবার ছাড়ায় টুপি ও তসবি উপহার ওসির

নিজস্ব প্রতিবেদক, গোপালগঞ্জ
| আপডেট : ১৩ ফেব্রুয়ারি ২০১৯, ১৮:২০ | প্রকাশিত : ১৩ ফেব্রুয়ারি ২০১৯, ১৮:১৯

মাদক কারবার ছাড়ার অঙ্গীকার করায় এক কারবারিকে টুপি ও তসবি উপহার দিয়েছেন গোপালগঞ্জের কাশিয়ানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আজিজুর রহমান। বুধবার দুপুরে থানায় নিজের কক্ষে তাকে টুপি ও তসবি দেন ওসি।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজিজুর রহমান জানান, উপজেলার পারুলিয়া ইউনিয়নের বড় পারুলিয়া গ্রামের আব্দুল জলিল মোল্যা দীর্ঘদিন ধরে মাদক কারবার চালিয়ে আসছিল। তাকে ধরতে পুলিশ অনেক অভিযান চালালেও গ্রেপ্তার করতে পারেনি। পুলিশের ভয়ে দীর্ঘদিন থেকে পালিয়ে বেড়াচ্ছিলেন আব্দুল জলিল।

জলিলকে ধরিয়ে দিতে কাশিয়ানী থানার ওসিকে কথা দেন ওই ইউনিয়নের সাবেক চেয়ারম্যান খন্দকার মো. সিরাজুল। সেই অনুযায়ী বুধবার সকালে জলিলকে ধরে কাশিয়ানী থানায় নিয়ে আসেন তিনি।

থানায় আসার পর সবার সামনে মাদক সেবন ও কারবারে না জড়ানোর অঙ্গীকার করেন আব্দুল জলিল। এছাড়া তিনি নিয়মিত পাঁচ ওয়াক্ত নামাজ আদায় ও সৎপথে অর্থ উপার্জন করে জীবন কাটানোর অঙ্গীকার করেন।

অন্ধকার থেকে আলোর পথে আসার অঙ্গীকার করায় আব্দুল জলিলকে টুপি ও তসবি উপহার দেন কাশিয়ানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা।

এ সময় উপস্থিত ছিলেন জেলা পরিষদের সদস্য শরীফ সোহরাফ হোসেন, উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার রানা হামিদুর রহমান, কাশিয়ানী প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি মো. ফায়েকুজ্জামান, সাধারণ সম্পাদক মো. নিজামুল আলম মোরাদ, যুগ্ম সাধারণ সম্পাদক মো. মিকাইল মিয়া, আওয়ামী লীগ নেতা মো. সিরাজুল ইসলাম সিরাজ, কমিনিউটি পুলিশিং কমিটির আহবায়ক শেখ আব্দুল অদুত এবং বাবলু মাস্টার প্রমুখ।

ঢাকা টাইমস/১৩ফেব্রুয়ারি/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :