বন্ধু সালমান স্মরণে আগুনের গান

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৩ ফেব্রুয়ারি ২০১৯, ১৯:০৯ | প্রকাশিত : ১৩ ফেব্রুয়ারি ২০১৯, ১৯:০৫

প্রয়াত সুপারস্টার নায়ক সালমান শাহর সিনেযাত্রা শুরু হয়েছিল ‘কেয়ামত থেকে কেয়ামত’ সিনেমায় অভিনয়ের মধ্য দিয়ে। একই সিনেমায় গান গেয়ে ক্যারিয়ার শুরু করেছিলেন গায়ক আগুন। এর পরের ইতিহাস সবারই জানা। দুজনেই পৌঁছেছেন খ্যাতির চূড়ায়।

এরপর থেকে ব্যক্তিজীবনেও ভালো বন্ধু ওঠেন সালমান শাহ ও আগুন। কিন্তু সেই সম্পর্কে ছেদ ঘটে মাত্র তিন বছরে। সবাইকে ফাঁকি দিয়ে না ফেরার দেশে পাড়ি জমান চিত্রনায়ক সালমান শাহ। সেই অমর নায়কের স্মরণে সম্প্রতি নতুন একটি গান গেয়েছেন আগুন।

সালমান শাহ অভিনীত ২৫টি সিনেমার নাম উঠে এসেছে এই গানের মাধ্যমে। গানটির শিরোনাম ‘লাভ ইউ সালমান শাহ’। যৌথভাবে এটির কথা লিখেছেন নীহার আহমেদ ও নবাব আমিন। মুরাদ নূরের সুরে গানটির সংগীতায়োজন করেছেন মুশফিক লিটু।

ভালোবাসা দিবস উপলক্ষে মঙ্গলবার গানটির মিউজিক ভিডিও ইউটিউবে প্রকাশ হয়েছে। এতে মডেল হয়েছেন সুপারহিরো খ্যাত সাগর। তার সঙ্গে অংশ নিয়েছেন তিন অভিনেত্রী এসকে তৃষ্ণা, মাসুদা রানি ও রুহি আফরোজ। ভিডিও পরিচালনা করেছেন হেলাল ইসলাম।

নতুন এ গান প্রসঙ্গে আগুন বলেন, ‘সালমান শাহ না থেকেও আমার অনেকটা জুড়ে আছে। মানুষ তো স্মৃতি অস্বীকার করে বাঁচতে পারে না। আমিও পারিনি। প্রতিনিয়ত তার স্মৃতি তাড়িয়ে নিয়ে বেড়ায়। আমাদের ক্যারিয়ার শুরু একই সিনেমা দিয়ে। এরপর দুজন ঘনিষ্ঠ বন্ধু হয়ে গিয়েছিলাম। আশা করছি, গানটি সবার ভালো লাগবে।’

সুরকার মুরাদ নূর বলেন, ‘সালমান শাহ নামটা আমাদের জন্য অনেক আবেগের। এখনো এই নামটাকে সমানভাবে ভালোবাসি। তার মৃত্যুতে ঢাকাই সিনেমা একজন সুপারস্টার হারিয়েছে। কোনোদিন তার অভাব পুরণ হবে না। এমন একজন কিংবদন্তিকে নিয়ে লেখা গানে সুর দিতে পেরে নিজেকে ধন্য মনে করছি।’

ঢাকাটাইমস/১৩ ফেব্রুয়ারি/আরআর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :