আড়াইহাজারে গ্রামবাসীর সংঘর্ষ, আহত ৩০

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ ফেব্রুয়ারি ২০১৯, ২২:০২

নারায়ণগঞ্জের আড়াইহাজারে দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে নারীসহ অন্তত ৩০ জন আহত হয়েছেন। বুধবার বিকালে উপজেলার বিশনন্দী ইউনিয়নের বিশনন্দী বাজারে এই সংঘর্ষ হয়। সংঘর্ষকালে ভাঙচুর করা হয়েছে বেশ কয়েকটি দোকান। পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুরে বিশনন্দী গ্রামের হাজী খোকনের জমিতে রোপনকৃত গরুর ঘাষ তুলে নেয় দড়ি বিশনন্দী গ্রামের শাহনারা নামের এক মহিলা। এই নিয়ে খোকনের ছেলে শিকু সরকারের সাথে দড়ি বিশনন্দী গ্রামের শাহানারা ছেলে ওমর সানি ও মেয়ে তানিয়ার বিতর্ক হয়। পরে শিকুর ভাই রিফাত ও শিকু গিয়ে ওমর সানী ও তানিয়ার বাড়িতে গিয়ে তাদের মারধর করে।

পরে এই খবর দড়ি বিশনন্দী গ্রামে ছড়িয়ে পড়লে ওই গ্রামের সকল লোক একত্রিত হয়ে বিশনন্দী গ্রামের খোকনের বাড়িতে আক্রমণ করতে যায়। এতে উভয় পক্ষের লোকজন দা, ছুরি, টেটাসহ দেশীয় অস্ত্র নিয়ে একে অপরের বিরুদ্ধে ঝাপিয়ে পড়ে। বিকাল ৩টায় শুরু হয়ে ধাওয়া-পাল্টা ধাওয়া চলে সন্ধ্যা ৬টা পর্যন্ত। থেমে থেমে সংঘর্ষ চলে ৩ঘণ্টা। সন্ধ্যা ৬টায় থানা থেকে পুলিশ গিয়ে ঘটনা নিয়ন্ত্রণ করে। সংঘর্ষে দড়ি বিশনন্দী গ্রামের ইউপি সদস্যও সাবেক চেয়ারম্যান হাজী বেনুজীরসহ অন্তত ৩০ জন আহত হয়।

সংঘর্ষে দড়ি বিশনন্দী গ্রামের ৮টি দোকান পাঠ ভাঙচুর ও লুটপাট করা হয়েছে বলে অভিযোগ করেন ইউপি সদস্য আ. হান্নান।

অপর দিকে বিশনন্দী গ্রামের শিকু সরকার জানান, দড়ি বিশনন্দী গ্রামের লোকজন আমাদের বাড়ি ঘর ভাঙচুর করেছে।

আহত ইউপি সদস্য আ. হান্নান, বিশনন্দী ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যন হাজী বেনুজীর আহমেদ, আলআমিন, তানিয়া, ওমর সানি, নিহাত, মঞ্জুর হাজী, শাহিন, হোসেন, আতিক, মো. আলী, ফারুক, মোস্তাকিন, শুক্কর আলী, মোসলেহ উদ্দিন ও কবির হোসেনসহ ১৫ জনকে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে। বাকিদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

আড়াইহাজার থানার ওসি আক্তার হোসেন জানান, তুচ্ছ ঘটনা নিয়ে এই ঘটনা ঘটে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

(ঢাকাটাইমস/১৩ফেব্রুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :