ভালোবাসা দিবসে দেব-রুক্মিণীর ছবির ঘোষণা

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ ফেব্রুয়ারি ২০১৯, ১০:২৮

কয়েকদিন আগে নিজের প্রোডাকশন হাউজ থেকে নতুন ছবির ঘোষণা দেন কলকাতার সুপারস্টার নায়ক দেব। কিন্তু তাতে সন্তুষ্ট হতে পারছিলেন নায়কের ভক্তরা। তাদের প্রত্যাশা, প্রেমিকা রুক্মিণী মিত্রের সঙ্গে আবার কবে দেবকে একসঙ্গে পর্দায় দেখা যাবে।

বিশ্ব ভালোবাসা দিবসের দিনেই সেসব দর্শকদের সুসংবাদ দিলেন দেব-রুক্মিণী জুটি। জানালেন, খুব শিগগির একসঙ্গে পর্দায় হাজির হবেন তারা। তাও একেবারে পাওয়ার প্যাক অ্যাকশন ছবি নিয়ে।

প্রেমিক-প্রেমিকা জুটি দেব-রুক্মিণীর নতুন ছবির নাম ‘কিডন্যাপ’। পরিচালনায় রাজা চন্দ। ছবির গল্প লিখেছেন এন কে সলিল। সংগীত পরিচালনায় রয়েছেন জিৎ গঙ্গোপাধ্যায়। দেব-রুক্মিণী ছাড়া এই ছবির বিভিন্ন চরিত্রে আছেন চন্দন সেন, শ্রীপর্ণা রায়, প্রান্তিক ব্যানার্জী ও অসীম রায় চৌধুরী।

‘কিডন্যাপ’-এ দেব একজন ডিজের ভূমিকায়। তার চরিত্রটির নাম দীপ। অন্যদিকে রুক্মিণী মিত্র রয়েছেন ফটো সাংবাদিকের ভূমিকায়। তাকে দেখা যাবে মেঘনা চরিত্রে।

ছবির কাহিনিটা এমন, দীপ থাকে মালোয়েশিয়ায়। মেঘনার সঙ্গে সেখানেই তার প্রথম দেখা হয়। তারা যেখানে থাকে সেখানে কিছু অনৈতিক কার্যকলাপ চলে। সেসবের বেশকিছু ছবি তোলে মেঘনা।

ব্যাস, তাতেই কিডন্যাপারদের টার্গেটে পড়ে যায় মেঘনা ওরফে রুক্মিণী। সেখান থেকে তাকে উদ্ধার করে দীপ ওরফে দেব। এরপর তারা একে অপরের প্রেমে পড়ে যায়। পর্দায় তাদের সেই প্রেম দেখতে অপেক্ষা করতে হবে আর কিছুদিন।

এর আগে পরিচালক অনিকেত চট্টোপাধ্যায়ের রূপকথার গল্পের ‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী’ ছবিতে জুটি বাঁধার কথা ছিল দেব-রুক্মিণীর। সেখানে দেবকে হবুচন্দ্র রাজার চরিত্রে এবং তার রানির চরিত্রের জন্য রুক্মিণীকে প্রস্তাব করেছিলেন পরিচালক।

কিন্তু ছবির চিত্রনাট্য পড়ার পরে ‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী’ থেকে সরে দাড়ান দেব। প্রেমিক না থাকায় সটকে পড়েন প্রেমিকা রুক্মিণীও। ভক্তদের আশায় পড়ে ছাই। অবশেষে ভক্তদের সেই আশা দুই তারকা পূরণ করতে চলেছেন ‘কিডন্যাপ’ দিয়ে।

ঢাকাটাইমস/১৪ ফেব্রুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :