নিখোঁজ ব্যক্তির লাশ মিলল বাঁশবাগানে

নাটোর প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১৪ ফেব্রুয়ারি ২০১৯, ১১:৫৩

নাটোরের বড়াইগ্রাম উপজেলার একটি বাঁশবাগান থেকে সঞ্জিত বিশ্বাস নামে ৫২ বছর বয়সী এক ব্যক্তির গলাকাটা লাশ উদ্ধার করেছে বড়াইগ্রাম থানা পুলিশ। তিনি বুধবার সন্ধ্যা থেকে নিখোঁজ ছিলেন। বৃহস্পতিবার ভোর ছয়টার দিকে উপজেলার নগর জালোড়ার বাঁশবাগান থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত সঞ্জীত একই গ্রামের সত্যেন বিশ্বাসের ছেলে।

নিহতের পরিবারের সদস্য ও নগর ইউপি চেয়ারম্যান নীলুফার ইয়াসমিন ডালু জানান, বুধবার সন্ধ্যার দিকে বাজারে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হন সঞ্জিত। রাত আটটার দিকে ফোন করা হলে সঞ্জিতের মোবাইল বন্ধ পায় স্বজনরা। রাত গভীর হতে থাকলেও বাড়ি না ফেরায় পরিবারের লোকজন তাকে অনেক খোঁজাখুঁজি করতে থাকেন।

বৃহস্পতিবার সকাল সাতটার দিকে প্রতিবেশীরা বাড়ি সংলগ্ন বাঁশবাগানে তার মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে।

নাম প্রকাশ না করার শর্তে এলাকার কয়েকজন জানান, সঞ্জিত বিশ্বাস দুটি মেয়ে সন্তানের জনক। স্থানীয় কিছু বখাটে তার মেয়েকে উত্ত্যক্ত করতো। এতে অতিষ্ঠ হয়ে কিছুদিন আগে এক মেয়েকে বিয়ে দেন তিনি। কিন্তু এলাকার কিছু বখাটে যুবক বিষয়টি মেনে নিতে পারেনি। এ নিয়ে সঞ্জিতকে হুমকিও দেয় তারা। মেয়েকে অন্যত্র বিয়ে দেওয়ায় তাকে হত্যা করা হতে পারে বলে ধারণা তাদের।

নাটোরের অতিরিক্ত পুলিশ সুপার আকরামুল হোসেন জানান, মরদেহ নাটোর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। কি কারণে তাকে হত্যা করা হয়েছে এ বিষয়ে তাৎক্ষণিকভাবে কিছু বলা যাচ্ছে না। বিষয়টি তদন্ত করছে পুলিশ। ঢাকা টাইমস/১৪ফেব্রুয়ারি/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :