#মি টু’র ফেরে হৃত্বিকের ‘সুপার থার্টি’

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ ফেব্রুয়ারি ২০১৯, ১১:৫৫

গত বছরের অক্টোবরে পরিচালক বিকাশ বহেলের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ এনেছিলেন ‘কুইন’ খ্যাত অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। যার জেরে হৃত্বিক রোশন অভিনীত ‘সুপার থার্টি’র পরিচালনা থেকে সে সময় তাকে সরিয়ে দেন প্রযোজক সংস্থা রিলায়েন্স এন্টারটেইনমেন্ট। তবে তাতে থেমে থাকেনি ছবির কাজ। শেষ হয়েছে সম্পূর্ণ অংশের শুটিং।

কিন্তু পরিচালক বিকাশ বহেলের অনুপস্থিতি ভালোই ভোগাচ্ছে ভারতের বিখ্যাত অংক বিশারদ আনন্দ কুমারের জীবনী নিয়ে নির্মিত এই ছবিকে। ঝুলে আছে এর পোস্ট প্রোডাকশন ও সম্পাদনার কাজ। যেসব কাজ সম্পাদনে একজন পরিচালকের ভূমিকা অনস্বীকার্য। আগামী জুলাইয়ে মুক্তি পাওয়ার কথা ‘সুপার থার্টি’। গুঞ্জন উঠেছে, পরিচালকের নাম ছাড়াই পর্দায় উঠবে এই ছবি।

এমন পরিস্থিতিতে শঙ্কায় হৃত্বিকের ‘সুপার থার্টি’র প্রমোশন ও মুক্তি। যদিও উদ্ভূত এ সমস্যা সমাধানে ইতিমধ্যে প্রখ্যাত পরিচালক অনুরাগ কাশ্যপের দারস্থ হয়েছে প্রযোজনা সংস্থা রিলায়েন্স এন্টারটেইনমেন্ট। ছবির সম্পাদনার কাজ করে দিতে তিনি নাকি সম্মতও হয়েছেন। এর আগে কবির খানের কাছে গিয়েছিল প্রযোজনা সংস্থা। কিন্তু ভারতের বিশ্বকাপজয়ী ক্রিকেটার কপিল দেবের বায়োপিক নিয়ে ব্যস্ত থাকায় কাজটি করেননি কবির।

ফলে অনুরাগই শেষ ভরসা ‘সুপার থার্টি’র জন্য। এ ব্যাপারে রিলায়েন্সের কর্ণধার শিবাশিস সরকার বলেন, ‘যথেষ্ট সময় ধরে ছবির পোস্ট প্রোডাকশন ঝুলে আছে। অনুরাগ কাশ্যপের সঙ্গে আমাদের কথা হয়েছে। তিনি আমাদের পার্টনার। এর আগে ফ্যান্টম ফিল্মসের অন্য পার্টনারদের ছবি সম্পাদনা করেছেন অনুরাগ। তিনি আমাদের অনুরোধ গ্রহণ করেছেন। কোনো ক্রেডিট ছাড়াই অনুরাগ ছবির সম্পাদনা করতে রাজি হয়েছেন।’

এই ছবির পরিচালক বিকাশ বহেলের বিরুদ্ধে অভিনেত্রী কঙ্গনার অভিযোগ ছিল, একসঙ্গে কাজ করার সুবাদে তাদের প্রায় দেখা হতো। তারা একে অপরকে আলিঙ্গন করতেন। কিন্তু এই সুযোগে বিকাশ নাকি কঙ্গনার ঘাড়ে মুখ গুঁজে দিতেন, জোরে জাপটে ধরতেন, তার চুলের ঘ্রাণ নিতেন। এমনকি পরিচালক বিকাশ বাড়িতে স্ত্রীর সঙ্গে করা সহবাসের কথাও নাকি কঙ্গনাকে জোর করে শোনাতেন।

ঢাকাটাইমস/১৪ ফেব্রুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :