আজ শুরু পিএসএল, নেই কোনো বাংলাদেশি

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৪ ফেব্রুয়ারি ২০১৯, ১৪:৩৮ | প্রকাশিত : ১৪ ফেব্রুয়ারি ২০১৯, ১৪:৩৪

পাকিস্তান সুপার লিগ (পিএসএল) টি-টোয়েন্টি টুর্নামেন্টের চতুর্থ আসরের পর্দা উঠছে আজ। আসরের প্রথম ম্যাচে বর্তমান চ্যাম্পিয়ন ইসলামাবাদ ইউনাইটেডের মুখোমুখি হবে লাহোর কালান্দার্স। দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচটি অনুষ্ঠিত হবে বাংলাদেশ সময় রাত ১১টা ৪৫ মিনিটে।

আসরের প্রথম দিন একটি ম্যাচ অনুষ্ঠিত হলেও পরবর্তীতে দিনে দুটি করে ম্যাচ অনুষ্ঠিত হবে। আগামীকাল দিনের প্রথম ম্যাচে লড়বে করাচি কিংস-মুলতান সুলতান। দ্বিতীয় ম্যাচে কোয়েটা গ্ল্যাডিটোরিয়াসের মুখোমুখি হবে পেশোয়ার জালমি।

পাকিস্তানের টুর্নামেন্টটির এবারের আসরে নেই কোনো বাংলাদেশি ক্রিকেটার। এরআগে সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ, মোস্তাফিজুর রহমান, সাব্বির রহমান এবং তামিম ইকবালসহ বেশ কয়েকজন ক্রিকেটার খেলেছেন পিএসএলে। কিন্তু এবার নিউজিল্যান্ড সফর থাকায় টুর্নামেন্টটিতে অংশ নিতে পারেননি কোনো বাংলাদেশি ক্রিকেটার।

বাংলাদেশি কেউ না থাকলেও পিএসএলের এই আসরও মাতাবেন বিশ্বের নাম করা ক্রিকেটাররা। যার মধ্যে সবচেয়ে বড় নাম দক্ষিণ আফ্রিকার সাবেক অধিনায়ক এবি ডি ভিলিয়ার্স। এবারই প্রথম পাকিস্তানের এই টুর্নামেন্টটি খেলবেন টি-টোয়েন্টি মাতানো এই তারকা।

ডি ভিলিয়ার্স ছাড়াও এবারের পিএসএল মাতাবেন শেন ওয়াটসন, রাইলি রুশো, আহমেদ শেহজাদ, সুনীল নারাইন, লরি ইভান্স, নিকোলাস পুরান, লিয়াম ডওসন, কলিন মুনরো, সিকান্দা রাজা, রবি বোপারাসহ দেশ-বিদেশি ক্রিকেটাররা।

চতুর্থ আসরে শুধু মাত্র গ্রুপ পর্বের ম্যাচ গুলোই অনুষ্ঠিত হবে দুবাইতে। নকআউটপর্বের সবগুলো ম্যাচই হবে পাকিস্তানের ঘরের মাঠে। এতে করে নিজেদের ঘরের মাঠে আবারও ক্রিকেট ফিরবে বলে আসা করেন টুর্নামেন্টটির আয়োজকরা।

বাংলাদেশি টিভি চ্যানেলগুলোর মধ্যে ‘জিটিভি’ লাইভ দেখাবে ম্যাচগুলো। এছাড়া ভারতীয় স্পোর্টস চ্যানেল ডি্ স্পোর্টসও দেখা যাবে এবারের পিএসএল।

(ঢাকাটাইমস/১৪ ফেব্রুয়ারি /এইচএ)         

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :