আর্জেন্টিনা দলে ফিরছেন আগুয়েরো-ডি মারিয়া?

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৪ ফেব্রুয়ারি ২০১৯, ১৭:৪৪ | প্রকাশিত : ১৪ ফেব্রুয়ারি ২০১৯, ১৭:২৯

ফ্রান্সের কাছে হেরে বিশ্বকাপের দ্বিতীয় রাউন্ড থেকে বিদায়ের পর আর্জেন্টিনার জার্সিতে আর দেখা যায়নি সার্জিও আগুয়েরো ও অ্যাঞ্জেল ডি মারিয়াকে। তবে আগামী মাসে প্রীতি ম্যাচ দিয়ে জাতীয় দলে প্রত্যাবর্তন হতে পারে এ দুজনের।

গত সপ্তাহে গুজব রটে, প্রীতি ম্যাচ ও আসন্ন কোপ আমেরিকার দলে থাকছেন না আগুয়েরো। কিন্তু মঙ্গলবার টাইস স্পোর্টস দাবি তুলেছে, আগুয়েরোকে বাদ দেননি অন্তর্বর্তীকালীন কোচ লিওনেল স্কালোনি। আগামী সপ্তাহে ইউরোপ সফর করবেন স্কালোনি। সেখানে তিনি ইংল্যান্ডের ম্যানচেস্টারে আগুয়েরোর সঙ্গে দেখা করবেন।

ম্যানচেস্টার সিটি তারকাকে দলে না রাখলে ভুলই করবেন স্কালোনি!। চলতি মৌসুমে তুখোড় ফর্মে আছেন আগুয়েরো। এর মধ্যেই তিনটি হ্যাটট্রিক করে ফেলেছেন।

টাইস স্পোর্টস আরও জানিয়েছে, ফ্রান্সের প্যারিসে ডি মারিয়ার সঙ্গে কথা বলবেন স্কালোনি । ডি মারিয়াও সম্প্রতি দারুণ খেলছেন। ম্যানইউর বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোর প্রথম লেগে জোড়া অ্যাসিস্ট করে জিতিয়েছেন পিএসজিকে।

ইউরোপ সফরে স্কালোনির মূল লক্ষ্য লিওনেল মেসিকে জাতীয় দলে ফেরার বিষয়ে রাজি করানো। বিশ্বকাপের পর থেকে আর্জেন্টিনা দলের বাইরে মেসি। ফিরবেন কি ফিরবেন না, কেউ বলতে পারছে না। মেসি নিজেও কিছু জানাননি।

(ঢাকাটাইমস/১৪ ফেব্রুয়ারি/ এবিএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :