তরুণীর সম্মান বাঁচিয়ে পুরস্কৃত এডিসি তাপস

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৪ ফেব্রুয়ারি ২০১৯, ১৯:১৯ | প্রকাশিত : ১৪ ফেব্রুয়ারি ২০১৯, ১৯:০১

রাজধানীতে বখাটের হাত থেকে এক তরুণীকে রক্ষাকারী পুলিশ কর্মকর্তা তাপস কুমার দাসকে পুরস্কৃত করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)।

বৃহস্পতিবার ডিএমপি হেডকোয়ার্টারে জানুয়ারি মাসের অপরাধ পর্যালোচনা সভায় ভালো কাজের স্বীকৃতি হিসেবে তার হাতে পুরস্কার তুলে দেন ডিএমপি কমিশনার মো. আছাদুজ্জামান মিয়া।

এ ছাড়া বিভিন্ন ক্যাটাগরিতে বিজয়ীদের হাতে নগদ অর্থ পুরস্কার তুলে দেওয়া হয় অনুষ্ঠানে।

তাপস কুমার দাস ক্যান্টনমেন্ট জোনের সিনিয়র সহকারী পুলিশ কমিশনার (অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে পদোন্নতিপ্রাপ্ত)।

গত ২৩ জানুয়ারি বেসরকারি টেলিভিশন চ্যানেল টোয়েন্টিফোরের এক নারী নিরাপত্তাকর্মী প্রতিদিনের মতো কর্মস্থলে যেতে বাসের জন্য অপেক্ষা করছিলেন  মহাখালীর আমতলিতে। সাতসকালে রাস্তায় লোকজনের আনাগোনা ছিল কম। এ সময় তার সঙ্গে এক যুবক অশোভন আচরণ করলে মেয়েটি এর প্রতিবাদ জানান। পরে শুরু হয় টানাটানি। একপর্যায়ে মেয়েটি চিৎকার করে বাঁচার আকুতি জানালে লাঠি দিয়ে তাকে আঘাত করেন আলমগীর নামের যুবকটি।

ওই সময় পাশ দিয়ে গুলশান-১ এর দিকে যাচ্ছিলেন ডিএমপির অতিরিক্ত উপকমিশনার (এডিসি) তাপস কুমার দাস। মেয়েটির চিৎকার শুনে সেখানে  গাড়ি নিয়ে ছুটে যান তিনি। মুখে আঘাতপ্রাপ্ত রক্তাক্ত মেয়েটিকে উদ্ধার করেন এবং তার ব্যক্তিগত নিরাপত্তারক্ষী ও গাড়ির চালক মিলে আটক করেন আলমগীরকে। পরে আলমগীরের ছোট ভাই সেখানে উপস্থিত হলে তাকেও আটক করা হয়।

এ নিয়ে ঢাকাটাইমসে ওই সময় বিস্তারিত প্রতিবেদন প্রকাশিত হয়।

(ঢাকাটাইমস/১৪ফেব্রুয়ারি/বিইউ/মোআ)

সংবাদটি শেয়ার করুন

প্রশাসন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :