নাটোরে যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা

নাটোর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৪ ফেব্রুয়ারি ২০১৯, ২১:৪২ | প্রকাশিত : ১৪ ফেব্রুয়ারি ২০১৯, ২১:১৯

আধিপত্য বিস্তার নিয়ে নাটোরের দত্তপাড়ায় ওয়ার্ড যুবলীগ সভাপতি হাসান আলীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে জেলা শহরের অদূরে দত্তপাড়া এলাকায় এই ঘটনা ঘটে।

নিহত হাসান আলী সদর উপজেলার দত্তপাড়া এলাকার মোংলা খাঁর ছেলে।

নিহত হাসান আলীর পরিবার ও এলাকাবাসী জানায়, এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে স্থানীয় আওয়ামী লীগ কর্মী ও ইউপি সদস্য সালাউদ্দিন সেন্টু গ্রুপের সঙ্গে ওয়ার্ড যুবলীগ সভাপতি হাসান ও তার সহযোগী কাদের গ্রুপের বিরোধ চলে আসছিল। এরই এক পর্যায়ে সকালে হাসান দত্তপাড়া বাজারে গেলে এলাকায় উত্তেজনা সৃষ্টি হয়। পরে হাসান বাজার থেকে ফিরে এলে সেন্টু গ্রুপের সদস্যরাও বাজার ত্যাগ করে। পরে সন্ধ্যার দিকে হাসান আবার দত্তপাড়া বাজারের একটি চায়ের স্টলে গেলে সেন্টু গ্রুপের সদস্যরা ধারালো অস্ত্র নিয়ে অর্তকিতভাবে হাসানের ওপর হামলা করে। পরে আহত অবস্থায় হাসানকে প্রথমে সদর হাসপাতালে নেয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজি জালাল উদ্দিন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তিনি নিজেও ঘটনাস্থলে যাচ্ছেন।

(ঢাকাটাইমস/১৪ফেব্রুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :