বরিশালে কলেজছাত্র খুন

ব্যুরো প্রধান, বরিশাল
 | প্রকাশিত : ১৪ ফেব্রুয়ারি ২০১৯, ২৩:০৯

বরিশালে রুবেল হোসেন নামে এক কলেজছাত্রকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এসময় আহত হন আরো দুজন। এই ঘটনায় হত্যার অভিযোগে মেহেদী হাসান রনিকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার রাত সোয়া ৮টার দিকে নগরীর বিনোদন কেন্দ্র বান্দ রোডের বঙ্গবন্ধু উদ্যানে এই ঘটনা ঘটে।

নিহত রুবেল বরিশাল সরকারি ব্রজমোহন (বিএম) কলেজের ইংরেজি বিভাগের সম্মান প্রথম বর্ষের ছাত্র ছিলেন। তিনি বরিশালের উজিরপুর উপজেলার সাতলা গ্রামের গিয়াস উদ্দিনের ছেলে। নগরীর ব্রাউন কম্পাউন্ড এলাকায় থেকে লেখাপড়া করতেন রুবেল।

এই ঘটনায় আহতরা হলেন- সৈয়দ নাঈমুর রহমান মিতুল ও তার বন্ধু রাফসান।

আহত মিতুল জানান, ‘মল্লিক রোডের রাফসানের বোন সাওদার সাথে দুই বছর আগে রনির বিয়ে হয়। রনি বখাটে হওয়ায় তাদের মধ্যে তালাক হয়ে যায়। এরপর অন্য যুবকের সাথে সাওদার বিয়ে হয়।

মিতুল বলেন, ‘১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবস উপলক্ষে সন্ধ্যায় সাওদা তার স্বামীর সাথে বঙ্গবন্ধু উদ্যানে ঘুরতে যায়। তালাক দেয়া স্বামী রনি সেখানে সাওদাকে উত্ত্যক্ত করতে শুরু করে। খবর পেয়ে সাওদার ভাই রাফসান তার বন্ধুদের নিয়ে বঙ্গবন্ধু উদ্যানে গিয়ে রনির সাথে বিতর্কে জড়িয়ে পড়ে।

এক পর্যায় রাফসান ও রনির মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। তখন তাদের বাধা দেয় রাফসানের বন্ধু কলেজছাত্র রুবেল ও মিতুল। তখন রনি তার সাথে থাকা চাকু দিয়ে তাদের এলোপাথারি কুপিয়ে জখম করে। পরে তাদের তিনজনকে উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক রুবেলকে মৃত ঘোষণা করেন। বাকি দুজনকে হাসপাতালের ভর্তি করা হয়।

বরিশাল মহানগরীর কোতয়ালি মডেল থানার ওসি নুরুল ইসলাম বলেন, ‘রনি বখাটে হওয়ায় সাওদা তাকে তালাক দেয়। পরে দ্বিতীয়বার তাদের মধ্যে সম্পর্ক হলেও রনি ভালো হয়নি। ফলে রনিকে দ্বিতীয়বার আবার তালাক দেয় সাওদা। এর পরেও রনি তাকে উত্ত্যক্ত করে আসছিল।

ওসি বলেন, রাতে রনিকে পুলিশ দিয়ে ধরিয়ে দেয়ার জন্য বঙ্গবন্ধু উদ্যানে যায় রাফসান ও তার বন্ধুরা। সেখানে হাজার হাজার লোকের মধ্যে তারা মারামারিতে জড়িয়ে পড়ে। তখন বঙ্গবন্ধু উদ্যানের মঞ্চের পাশে রনি চাকু দিয়ে রাফসান, তার বন্ধু রুবেল ও মিতুলকে এলোপাথারি কুপিয়ে জখম করে। এর মধ্যে রুবেলের জখম গুরুতর হওয়ায় তার মৃত্যু হয়েছে।

(ঢাকাটাইমস/১৪ফেব্রুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :