রণবীর সিংকে চেয়েছিলেন প্রিয়া

প্রকাশ | ১৫ ফেব্রুয়ারি ২০১৯, ১১:০৩ | আপডেট: ১৫ ফেব্রুয়ারি ২০১৯, ১১:০৪

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস

গত বছরের ২৮ ডিসেম্বর মুক্তি পায় রণবীর সিং ও সারা আলি খান অভিনীত ‘সিম্বা’। রোহিত শেঠি পরিচালিত এই ছবি সুপারডুপার হিট। শুধু ভারত থেকেই ছবিটি আয় করে নিয়েছে ২৫০ কোটি টাকার বেশি।

কিন্তু ‘সিম্বা’য় রণবীরের নায়িকা হিসেবে সারার আগে প্রিয়া প্রকাশ ভেরিয়ারকে নিয়ে আলোচনা শুরু হয়েছিল। যে প্রিয়া গত বছর স্রেফ চোখ মেরে ঘুম কেড়েছিলেন লাখো তরুণের। সেই প্রিয়া ‘সিম্বা’য় রণবীর সিংয়ের নায়িকা হতে চেয়েছিলেন।

সম্প্রতি মুম্বাইয়ে ছিল প্রিয়ার প্রথম বলিউড ছবি ‘শ্রীদেবী বাংলো’র ট্রেলার লঞ্চের অনুষ্ঠান। সেই অনুষ্ঠানে নিজের ইচ্ছার কথা আবার জানিয়েছেন তিনি। বলেছেন, ‘আমি ‘সিম্বা’য় অভিনয় করতে চেয়েছিলাম। কারণ আমি রণবীর সিংয়ের একজন বড় ভক্ত।’

এর আগে ভিকি কৌশল ও ইয়ামি গৌতম অভিনীত ‘উরি’ ছবির বিশেষ স্ক্রিনিংয়েও উপস্থিত হয়েছিলেন প্রিয়া। সেই স্ক্রিনিংয়ে ছিলেন রণবীর সিংহও। সেদিন প্রিয়া রণবীরকে জানিয়েছিলেন, তিনি তার ভক্ত। জবাবে রণবীর বলেন, ‘তোমার চোখ মারার দৃশ্যও আমার খুব ভালো লেগেছিল।’

এসব কথা নিজের ছবির ট্রেলার প্রকাশ অনুষ্ঠানে জানিয়েছেন প্রিয়া প্রকাশ। চলতি সপ্তাহে মুক্তি পাচ্ছে তার অভিনীত প্রথম তামিল ছবি ‘ওরু আদার লাভ’। যে ছবির একটি গানের দৃশ্যে চোখ মেরে তিনি ঘায়েল করেছিলেন লাখো তরুণকে। সেই ছবি পর্দায় দেখার অপেক্ষায় প্রিয়ার অগণিত ভক্ত।

ঢাকাটাইমস/১৫ ডিসেম্বর/এএইচ