নিজেকে নিয়ে ছবি বানাচ্ছেন কঙ্গনা

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ ফেব্রুয়ারি ২০১৯, ১২:১২

অভিনয়ে থাকাকালীন কোনো তারকার জীবনীভিত্তিক ছবি নির্মাণের ঘটনা সব ইন্ডাস্ট্রিতেই বিরল। এবার সেই ঘটনাই ঘটতে যাচ্ছে বলিউডে। সেখানে নির্মিত হতে চলেছে ‘কুইন’ খ্যাত অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের বায়োপিক। নাম ঠিক না এ ছবির চিত্রনাট্য লিখবেন কে ভি বিজয়েন্দ্র প্রসাদ। যিনি কঙ্গনার ‘মণিকর্ণিকা’, প্রবাসের ‘বাহুবলী’ ও সালমান খানের ‘বজরঙ্গি ভাইজান’সহ বহু হিট ছবির চিত্রনাট্য লিখেছেন।

এ প্রসঙ্গে কঙ্গনা সংবাদ মাধ্যমকে বলেন, ‘মাসে তিনেক আগে বিজয়েন্দ্র স্যারই আমাকে বলেছিলেন যে, তিনি আমার জীবনের ওপর একটি চিত্রনাট্য লিখতে চান। শুনে ভড়কে গিয়েছিলাম। নিজের কানকে বিশ্বাস করতে পারছিলাম না। পরে ভাবলাম, মানুষটি যখন বিজযেন্দ্র স্যার, তার ওপরে নিশ্চিন্তে ভরসা করা যায়। মন্দ কিছু হবে না। তাই রাজি হয়ে গেলাম।

এই ছবির আরেকটি আকর্ষণ হলো, নিজের জীবনীভিত্তিক ছবি কঙ্গনাই পরিচালনা করবেন। এ ব্যাপারে নায়িকার কথা, ‘ঘটনা সত্য। শিগগিরই আমার জীবনীভিত্তিক ছবি পরিচালনা করতে যাচ্ছি। আমার অভিনয়যাত্রার নানা ঘটনাই পর্দায় ফুটিয়ে তোলার চেষ্টা করব। ভক্ত-শুভাকাঙ্ক্ষীরা আমাকে যেভাবে চেনেন, ভালোবাসেন তাদের মতো করেই নিজেকে পর্দায় উপস্থাপন করব।’

কিছুদিন আগে মুক্তি পায় কঙ্গনার ‘মণিকর্ণিকা: দ্য কুইন অব ঝাঁসি’। এই ছবিতে অভিনয়ের পাশাপাশি পরিচালনায়ও হাত লাগিয়েছেন বলিউড কুইন। সেখান থেকে ব্যাপক আত্মবিশ্বাস অর্জন করেছেন নায়িকা। তাই হয়তো এবার নিজের বায়োপিক নিজেই নির্মাণ করতে চলেছেন। ইতিমধ্যে ছবির সব পরিকল্পনা শেষ। অপেক্ষা শুধু সেটে বাতি জ্বলার। শোনা যাচ্ছে, অক্টোবর কিংবা নভেম্বরে শুরু হবে কঙ্গনার বায়োপিকের কাজ।

ঢাকাটাইমস/১৫ ফেব্রুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :