আল্লামা শফীর পাশে ‘চালক’ মেয়র জাহাঙ্গীর

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৫ ফেব্রুয়ারি ২০১৯, ২২:২৫ | প্রকাশিত : ১৫ ফেব্রুয়ারি ২০১৯, ২১:৩০

আলোচিত সংগঠন হেফাজতে ইসলামের আমির আল্লামা শাহ আহমদ শফীকে নিজের গাড়িতে করে ইজতেমা ময়দানে পৌঁছে দিয়েছেন গাজীপুরের মেয়র জাহাঙ্গীর আলম। এ সময় তিনি নিজেই গাড়ি ড্রাইভিং করেন।

শুক্রবার দুপুরে চট্টগ্রাম থেকে হেলিকপ্টারে টঙ্গীতে আসেন আল্লামা শফী। তাকে বহনকারী হেলিকপ্টারটি বাটা গেট এলাকায় অবতরণ করে। গাজীপুরের মেয়র আগে থেকেই সেখানে গাড়ি নিয়ে অপেক্ষা করছিলেন। পরে তিনি নিজেই ড্রাইভিং করে গাড়ি নিয়ে ইজতেমার মাঠের ভেতরে দিয়ে আসেন দেশের বয়োবৃদ্ধ এই আলেমকে।

গাজীপুরের মেয়র আল্লামা শাহ আহমদ শফীকে আগে থেকেই বিশেষ শ্রদ্ধা করেন। গত বছর সিটি করপোরেশন নির্বাচনের আগে বিমানবন্দরে এসে আল্লামা শফীর সঙ্গে সাক্ষাৎ করে বিশেষ দোয়া নেন জাহাঙ্গীর আলম। পরে সেই নির্বাচনে তিনি বিপুল ভোটে দেশের সবচেয়ে বড় সিটি করপোরেশনের মেয়র নির্বাচিত হন।

আল্লামা শফীসহ দেশের বিশিষ্ট আলেমরা এবারের ইজতেমায় যোগ দিয়েছেন। তবে প্রথম দুদিন আলেমদের অংশগ্রহণ ব্যাপকভাবে থাকলেও পরের দুদিন তারা থাকবেন না বলে জানা গেছে। তাবলিগের যে বিভাজন এতে দেশের মূলধারার আলেমদের সিংহভাগ মাওলানা সাদের বিরোধী। এজন্য এবারের ইজতেমার প্রথম ভাগে আলেম-উলামা এবং মাদ্রাসা শিক্ষার্থীদের ব্যাপক উপস্থিতি লক্ষ্য করা গেছে।

(ঢাকাটাইমস/১৫ফেব্রুয়ারি/জেবি)


 

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :