লিভিংস্টোন-বাবরের ব্যাটে করাচির জয়

প্রকাশ | ১৫ ফেব্রুয়ারি ২০১৯, ২১:৩২

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস

পাকিস্তান সুপার লিগে (পিএসএল) শুক্রবার দিনের প্রথম ম্যাচে মুলতান সুলতানসের বিপক্ষে ৭ রানে জয় পেয়েছে করাচি কিংস। টুর্নামেন্টে দুই দলেরই প্রথম ম্যাচ ছিল আজ। দুবাই ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচটিতে করাচি কিংসের দেয়া ১৮৪ রানের জয়ের টার্গেটে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেটে ১৭৬ রান সংগ্রহ করে মুলতান সুলতানস।

দলের পক্ষে হাফ সেঞ্চুরি করেন অধিনায়ক শোয়েব মালিক। ২৮ বলে পাঁচটি চার ও দুইটি ছক্কার সাহায্যে ৫২ রান করেন তিনি। ৩৯ বলে সাতটি চারের সাহায্যে ৪৯ রান করেন লরি ইভান্স। করাচি কিংসের পক্ষে মোহাম্মদ আমির ৪টি, সোহেল খান ২টি, উমর খান ১টি ও উসমান শিনওয়ারি ১টি করে উইকেট শিকার করেন।

এর আগে টস জিতে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটে ১৮৩ রান সংগ্রহ করে করাচি কিংস। দলের পক্ষে ওপেনার লিয়াম লিভিংস্টোন ৪৩ বলে ছয়টি চার ও ছয়টি ছক্কার সাহায্যে ৮২ রান করেন। অপর ওপেনার বাবর আজম ৫৯ বলে ছয়টি চার ও একটি ছক্কার সাহায্যে ৭৭ রান করেন।

ওপেনিং জুটিতে লিভিংস্টোন ও বাবর আজম ১৫৭ রানের পার্টনারশিপ গড়েন। মুলতান সুলতানসের বোলারদের মধ্যে ক্রিস গ্রিন ৩টি, জুনায়েদ খান ১টি ও আন্দ্রে রাসেল ১টি করে উইকেট শিকার করেন।

সংক্ষিপ্ত স্কোর

করাচি কিংস: ১৮৩/৬ (২০ ওভার)

মুলতান সুলতানস: ১৭৬/৯ (২০ ওভার)

(ঢাকাটাইমস/১৫ ফেব্রুয়ারি/এসইউএল)