রাজাপুরে পিকআপচাপায় এসএসসি পরীক্ষার্থী নিহত

প্রকাশ | ১৫ ফেব্রুয়ারি ২০১৯, ২১:৫৭

ঝালকাঠি প্রতিনিধি, ঢাকাটাইমস

ঝালকাঠির রাজাপুরে পিকআপভ্যানের চাপায় মোটরসাইকেল আরোহী এক এসএসসি পরীক্ষার্থী নিহত হয়েছেন। তার নাম সাম্মি আক্তার মনি (১৬)।

শুক্রবার বিকাল সাড়ে চারটার দিকে রাজাপুর-ভান্ডারিয়া আঞ্চলিক মহাসড়কের উপজেলার গালুয়া গ্রামের টাওয়ার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত সাম্মি উপজেলার ফুলুহার গ্রামের শহিদুল ইসলাম শামিম মোল্লার মেয়ে। তিনি পশ্চিম ফুলহার মাধ্যমিক বিদ্যালয়ের বিজ্ঞান বিভাগ থেকে রাজাপুর মডেল পাইলট উচ্চ বিদ্যালয় কেন্দ্রে এ বছরের এসএসি পরীক্ষায় অংশ নিয়েছেন।

দুর্ঘটনায় আহত হয়েছেন ভান্ডারিয়া উপজেলার নুর আলমের ছেলে মো. জালাল (২২) ও লক্ষ্মীপুরা গ্রামের আলতাফ মীরের ছেলে মোটরসাইকেল চালক নুরুজ্জামান (২৬)।

পুলিশ আরএফএল কোম্পানির পিকআপভ্যানের চালক রবিউল ইসলাম (২৭) কে আটক করেছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, রাজাপুরগামী আরএফএল’র পিকআপটি (ঢাকা মেট্রো-অ-১১-৪৬৫৭) রং সাইড দিয়ে গিয়ে মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে আরোহী সাম্মি আক্তার ঘটনাস্থলেই মারা যান। অপর ২ জন গুরুতর আহত হন। তাদের রাজাপুর স্বাস্থ্য কেন্দ্রে প্রাথমিক চিকিৎসা দিয়ে বরিশাল শেবাচিমে রেফার্ড করা হয়েছে।

রাজাপুর থানার পরিদর্শক তদন্ত মো. মঈনুদ্দিন জানান, পিকআপভ্যান ও চালককে আটক করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

ঢাকাটাইমস/১৫ফেব্রুয়ারি/ইএস