স্পিড নিয়ে এল ‘বাংলায় লিখি বাংলায়’ প্রতিযোগিতা

প্রকাশ | ১৬ ফেব্রুয়ারি ২০১৯, ১২:০২

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস

দেশের জনপ্রিয় বেভারেজ ব্র্যান্ড স্পিড নিয়ে এল ‘বাংলায় লিখি বাংলায়’ প্রতিযোগিতা। আসন্ন আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে এবং বাংলা ভাষার বিকৃতি নিয়ে তরুণ প্রজন্ম তথা মানুষেকে সচেতন করতে এই প্রতিযোগিতার আয়োজন করেছে স্পিড।

সম্পূর্ণ প্রতিযোগিতাটি হবে একটি ওয়েবসাইটের মাধ্যমে। প্রতিযোগিতায় অংশগ্রহণকারী তার ফেসবুক প্রোফাইলের মাধ্যমে লগ-ইন করে ওয়েবসাইটে প্রবেশ করতে পারবেন। ওয়েবসাইটে প্রবেশ করা মাত্রই প্রতিযোগীর মোবাইল ফোন নম্বর এবং ইমেইল  অ্যাড্রেস চেয়ে অনুমতি নেয়া হবে।

এই সকল ধাপ পেরোনের পর প্রতিযোগী একটি ড্যাশবোর্ড দেখতে পাবেন।  যেখানে বাংলায় কিছু লেখা থাকবে। প্রতিযোগীকে সেই লেখাটি পুণরায় লিখতে হবে নিচের বাক্সে। উপরে একটি সময় পরিমাপক দেখা যাবে।  যেথানে প্রতিযোগী কত সময় নিয়েছেন তা নিজেই দেখতে পাবেন। দ্রুত সময়ে সফলভাবে লেখা শেষ হলে প্রতিযোগীকে সেরা তালিকা দেখানো হবে। যেখানে তিনি দ্রুত সময়ে লেখা শেষ করেছেন এমন শীর্ষ তিনজন এবং সারাদিনের সেরা ১০জনের নাম দেখতে পাবেন।

প্রতিদিন সেরা ১জন প্রতিযোগী পাকেন ১ কেস করে স্পিড ক্যান এবং প্রতিযোগিতা শেষে সেরা ৩জন পাবেন আকর্ষণীয় স্মার্টফোন। বিস্তারিত স্পিড এর ফেসবুক পেইজে।

ঢাকাটাইমস/১৬ফেব্রুযারি/ওআর