রাজশাহীতে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সাংস্কৃতিক উৎসব মার্চে

প্রকাশ | ১৬ ফেব্রুয়ারি ২০১৯, ১২:১৩

ব্যুরো প্রধান, রাজশাহী

রাজশাহীতে আগামী মার্চে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সাংস্কৃতিক উৎসব অনুষ্ঠিত হবে। সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের সার্বিক পৃষ্ঠপোষকতায় এই উৎসব অনুষ্ঠিত হবে।

এর আয়োজন উপলক্ষে শুক্রবার সন্ধ্যায় নগরীর শাহমখদুম কলেজে একটি আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

সভায় জানানো হয়, উৎসবে ভারত, নেপাল, ভুটান, শ্রীলংকার প্রতিনিধিসহ দেশের গুণী শিল্পী, বুদ্ধিজীবী, সামাজিক ও সাংস্কৃতিক অঙ্গনের গুণীজনেরা অংশ নেবেন। উৎসবের প্রধান পৃষ্ঠপোষক থাকবেন মেয়র লিটন।

সভায় উপস্থিত ছিলেন ভাষাসৈনিক আবুল হোসেন, কবিকুঞ্জের সভাপতি রুহুল আমিন প্রামাণিক, সাধার সম্পাদক কবি আরিফুল হক কুমার, শিক্ষাবিদ দ্বীজেন্দ্রনাথ ব্যানার্জী, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্র উপদেষ্টা অধ্যাপক গোলাম সাব্বির সাত্তার তপু, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক দিলিপ কুমার ঘোষ, রাজশাহী ফ্লিম সোসাইটির সভাপতি আহসান কবির লিটন, অধ্যক্ষ আমিনুর রহমান, অধ্যক্ষ রেজাউল ইসলাম প্রমুখ।

এদিকে এই উৎসব উপলক্ষ্যে উৎসব উদযাপন কমিটি গঠন করা হয়েছে। কমিটির আহ্বায়ক হয়েছেন ভাষাসৈনিক আবুল হোসেন এবং সদস্য সচিব কবিকুঞ্জের সাধার সম্পাদক কবি আরিফুল হক কুমার।

ঢাকাটাইমস/১৬ফেব্রুয়ারি/ওআর