‘মেলা বই হৈ চৈ’ নিয়ে মুমতাহিনা ও জামিউল

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ ফেব্রুয়ারি ২০১৯, ১৬:১০

অমর একুশে গ্রন্থমেলা ২০১৯ নিয়ে দুরন্ত টিভির জন্য নির্মিত হচ্ছে বিশেষ অনুষ্ঠান ‘মেলা বই হৈ চৈ’। মেহেদী হাসান স্বাধীনের পরিচালনায় অনুষ্ঠানটিতে দেখা যাবে দু’জন শিশু পুরো মেলা ঘুরে দেখছে। বইমেলায় শিশুদের জন্য আয়োজনগুলো নিয়ে বিস্তারিত তুলে ধরবে দুই উপস্থাপক শিশু মুমতাহিনা রোহা এবং জামিউল ইসলাম। সাথে থাকবেন একজন বিখ্যাত শিশু সাহিত্যিক।

৩ পর্বের আয়োজনে অংশগ্রহণ করেছেন আলী ইমাম, লুৎফর রহমান রিটন, বিখ্যাত শিল্পী আবুল বারাক আলভীসহ আরো অনেকে। মেলার অতীত বর্তমান তুলে ধরেছেন তারা।

অনুষ্ঠানটিতে দেখা যাবে উপস্থাপক একজন বিখ্যাত সাহিত্যিককে সাথে করে মেলার বিভিন্ন স্টল ঘুরে ঘুরে শিশুসাহিত্যের সাথে পরিচয় করিয়ে দিয়েছে দর্শকদের। শিশুদের সাথে নিয়ে ঘুরে ঘুরে বিখ্যাত সাহিত্যিক বিভিন্ন সময়কার শিশু সাহিত্য নিয়ে কথা বলছেন। পাশাপাশি দেশি-বিদেশী সাহিত্যগুলোও নিয়েও কথা বলবেন।

বাংলা একাডেমি প্রতি শুক্র এবং শনিবার আয়োজন করে থাকে শিশুপ্রহর। এ দুদিনে শিশুরা যেসব মজার মজার অনুষ্ঠানে অংশগ্রহণ করে সেগুলো ঘুরে ঘুরে দেখাবেন উপস্থাপক শিশু এবং অতিথিরা। তারা কথা বলবেন প্রকাশকদের সাথেও।

এছাড়া পুরো মেলার চত্বরের কোথায় কী আছে দেখা যাবে এই অনুষ্ঠানে। ৩ পর্বের এই অনুষ্ঠানটি প্রচার হবে ১৮, ১৯ ও ২০ ফেব্রুয়ারি বিকেল ৫ টায়, দুরন্ত টেলিভিশনে।

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :