মির্জাপুর প্রেসক্লাবের সভাপতি জাহাঙ্গীর, শিপন সম্পাদক

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ ফেব্রুয়ারি ২০১৯, ১৬:৫২

মো. জাহাঙ্গীর হোসেনকে (দৈনিক ঢাকাটাইমস) সভাপতি ও সোহেল মোহসীন শিপনকে (প্রথমআলো) সাধারণ সম্পাদক করে মির্জাপুর প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

শনিবার প্রেসক্লাব মিলনায়তনে বার্ষিক সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে তাদের সভাপতি ও সম্পাদক মনোনীত করা হয়।

প্রেসক্লাব সভাপতি শামসুল ইসলাম সহিদের সভাপতিত্বে সাধারণ সভার প্রথম অধিবেশনে প্রেসক্লাবের বার্ষিক প্রতিবেদন পেশ করেন সাধারণ সম্পাদক সোহেল মোহসীন শিপন।

এ সময় আলোচনা অংশ নেন দৈনিক সমকাল প্রতিনিধি ও মির্জাপুর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার অধ্যাপক দুর্লভ বিশ্বাস, প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও মির্জাপুর বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ সালাহ উদ্দিন আহমেদ, তারা টিভি নিউজের টাঙ্গাইল জেলা প্রতিনিধি প্রেসক্লাবের সাবেক সভাপতি আবুল কাশেম খান, দৈনিক জনকণ্ঠের নিজস্ব প্রতিনিধি প্রেসক্লাবের সাবেক সভাপতি নিরঞ্জন পালন, সাবেক সাধারণ সম্পদক শাহ বজুলুর রশিদ বিজু, দৈনিক ইত্তেফাক ও মোহনা টেলিভিশনের মির্জাপুর প্রতিনিধি প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মীর আনোয়ার হোসেন টুটুল, ভোরের কাগজ প্রতিনিধি ও সাবেক সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম শেলী, কালেরকণ্ঠ প্রতিনিধি সাবেক সাধারণ সম্পাদক এরশাদ মিঞা, যুগ্ম সম্পাদক আশরাফ উদ্দিন আহমেদ, কোষাধ্যক্ষ হারুন অর রশিদ, সদস্য শামীম আল মামুন চৌধুরী ইমরান প্রমুখ।

বার্ষিক সাধারণ সভায় দ্বিতীয় অধিবেশনে জাহাঙ্গীর হোসেনকে সভাপতি ও সোহেল মোহসীন শিপনকে সাধারণ সম্পাদক মনোনীত করা হয়। নবগঠিত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক ২৮ ফেব্রুয়ারি মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করবেন বলে বিদায়ী কমিটির সভাপতি শামসুল ইসলাম সহিদ জানান।

(ঢাকাটাইমস/১৬ফেব্রুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :