ডিপিএলে মাশরাফির পারিশ্রমিক ৩৫ লাখ

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ ফেব্রুয়ারি ২০১৯, ২০:৫০

এবারের ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল) মোট সাতটি ক্যাটাগরি রাখা হয়েছে। এর মধ্যে সর্বোচ্চ হলো ‘এ’ প্লাস ক্যাটাগরি। এই ক্যাটাগরিতে মোট ৯ জন ক্রিকেটার রাখা হয়েছে। তার মধ্যে আছেন ওয়ানডে ফরম্যাটে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। তার পারিশ্রমিক নির্ধারণ করা হয়েছে ৩৫ লাখ টাকা।

মাশরাফির সঙ্গে আছেন মাহমুদউল্লাহ রিয়াদ। তার পারিশ্রমিকও ধরা হয়েছে ৩৫ লাখ টাকা। এই দুই ক্রিকেটারের পারিশ্রমিকই সবচেয়ে বেশি ধরা হয়েছে। জাতীয় দলের ‘পঞ্চপাণ্ডব’ এর মধ্যে তিন পাণ্ডব সাকিব আল হাসান, মুশফিকুর রহিম ও তামিম ইকবাল ডিপিএলে খেলতে চান না। তারা বিশ্রামে থাকতে চান।

নিয়ম অনুযায়ী গত আসর থেকে প্রতিটি দল তিনজন করে ক্রিকেটার ধরে রাখতে পারবে। ডিফেন্ডিং চ্যাম্পিয়ন আবাহনী লিমিটেড ধরে রেখেছে মাশরাফি বিন মর্তুজা, মোসাদ্দেক হোসেন সৈকত ও নাজমুল হোসেন শান্তকে। আগামী ১৮ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে প্রিমিয়ার লিগের প্লেয়ার্স ড্রাফট।

ক্রিকেট কমিটি অব ঢাকা মেট্রোপলিসের (সিসিডিএম) ইনচার্জ তৌহিদ মাহমুদ এর দেয়া তথ্য অনুযায়ী সাত ক্যাটাগরির মধ্যে ‘এ’ প্লাস ক্যাটাগরিতে ২৫-৩৫ লাখ, ‘এ’তে ২০-২৫ লাখ, ‘বি’ প্লাসে ১৫-১৯ লাখ, ‘বি’তে ১২-১৪ লাখ, ‘সি’ প্লাসে ৮ লাখ, ‘সি’তে ৫ লাখ ও ‘ডি’তে ২-৪ লাখ টাকা পারিশ্রমিক নির্ধারণ করা হয়েছে।   

(ঢাকাটাইমস/১৬ ফেব্রুয়ারি/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :