পাবনায় গৃহবধূ খুন

নিজস্ব প্রতিবেদক, পাবনা
 | প্রকাশিত : ১৬ ফেব্রুয়ারি ২০১৯, ২১:৩৭

পাবনা সদর উপজেলায় বৃষ্টি খাতুন নামে এক গৃহবধূ খুন হয়েছে। শনিবার সকালে মালিগাছা ইউনিয়নের ক্ষুদ্র মাটিয়াবাড়ি গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত বৃষ্টি খাতুন ওই গ্রামের জালাল বিশ্বাসের মেয়ে।

এলাকাবাসী জানায়, প্রায় তিন বছর আগে পাবনার নয়নামতি মহল্লার বাসিন্দা আলাই বিশ্বাসের ছেলে মোমিন হোসেন-এর সাথে বৃষ্টির বিয়ে হয়। বিয়ের পর থেকেই বৃষ্টির উপর নির্যাতন করে আসছিল মোমিন। নির্যাতন সইতে না পেরে প্রায় বছরখানেক আগে বাবার বাড়িতে চলে আসে বৃষ্টি।

মাঝেমধ্যে বৃষ্টিকে বাবার বাড়ি থেকে নিয়ে যাওয়ার জন্য নানা ফাঁদ পাতে মোমিন। এ নিয়ে একাধিকবার গ্রাম্য বৈঠকও হয়। কিন্তু তাতে কোন ফল না আসায় ক্ষিপ্ত হয় মোমিন। এরই ধারাবাহিকতায় সকাল সাড়ে ৯টার দিকে একটি সাদা প্রাইভেটকারে করে কয়েকজন বন্ধুকে নিয়ে বৃষ্টির বাড়িতে যায় মোমিন। এসময় বৃষ্টিকে একা পেয়ে ছুরিকাঘাত করে পালিয়ে যায় সে।

পরে স্থানীয়রা আহত বৃষ্টিকে দ্রুত সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানকার চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়ার পরামর্শ দেন। পরে একটি অ্যাম্বুলেন্স করে ঢাকায় নেয়ার পথে বিকাল ৩টার দিকে মারা যান বৃষ্টি।

বিষয়টি নিশ্চিত করে সদর থানার ওসি ওবাইদুল হক জানান, গৃহবধূ বৃষ্টির মৃত্যুর খবর আমরা শুনেছি। ঢাকায় নেয়ার পথে মারা গেছে। লাশ পাবনায় আসার পর আমরা আইনগত ব্যবস্থা নেব।

(ঢাকাটাইমস/১৬ফেব্রুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :