উল্টে যাওয়া ভ্যানে ট্রাকের ধাক্কায় দুই বোন নিহত

প্রকাশ | ১৬ ফেব্রুয়ারি ২০১৯, ২২:২৮

বগুড়া প্রতিবেদক, ঢাকাটাইমস

বগুড়ার দুপচাঁচিয়ায় ট্রাকের ধাক্কায় অটোভ্যানযাত্রী দুই বোন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো চার যাত্রী। আটক করা হয়েছে ট্রাক চালককে।

শনিবার দুপুরে দুপচাঁচিয়া উপজেলার ধাপ-মোলামগাড়ী সড়কে কাথহালী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- শিবগঞ্জ উপজেলার চালুঞ্জা গ্রামের আল আমিনের স্ত্রী মর্জিনা বেগম (৩২) ও তার বোন খাইরুল ইসলামের স্ত্রী আর্জিনা বেগম (৩৫)।

জানা গেছে, দুপুর পৌনে ১২ টায় উপজেলার পোথাট্টি বাজার থেকে নারীসহ পাঁচজন যাত্রী নিয়ে একটি অটোভ্যান দুপচাঁচিয়া উপজেলা সদরে আসছিল। ভ্যানটি উপজেলার কাথহালী এলাকায় পৌঁছে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক ভ্যানটিকে ধাক্কা দেয়। এতে ভ্যানচালকসহ পাঁচ যাত্রী আহত হন। স্থানীয়রা ড্রাইভারসহ ট্রাকটিকে আটক করে পুলিশে আর আহতদের উদ্ধার করে দুপচাঁচিয়া হাসপাতালে নিয়ে যান।

এদের মধ্যে দুই বোন মর্জিনা বেগম ও আর্জিনা বেগমের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদেরকে দ্রুত বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল হাসপাতালে পাঠানো হয়। পরে সন্ধ্যায় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়।

আহতরা দুপচাঁচিয়া হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। আটককৃত ট্রাক চালক নাটোর জেলার সিংড়া উপজেলার কুশাবাড়ি গ্রামের নজরুল ইসলামের ছেলে মতিউর রহমান (২২)।

দুপচাঁচিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান ঢাকাটাইমসকে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

ঢাকাটাইমস/১৬ফেব্রুয়ারি/ইএস