ইরফান-নাদিয়ার ‘রাস্তার মেয়ে’

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ ফেব্রুয়ারি ২০১৯, ১১:৩৮
‘রাস্তার মেয়ে’ নাটকের একটি দৃশ্যে ইরফান সাজ্জাদ ও সালহা খানম নাদিয়া

রাজধানীর একটি পার্কের লেকের পাড়ে নির্মিত বেঞ্চে বসে কাঁদছিলেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সালহা খানম নাদিয়া। এই দৃশ্য নজরে পড়তেই সেখানে এগিয়ে যান হালের আরেক জনপ্রিয় তারকা ইরফান সাজ্জাদ। গ্রাম থেকে শহরে আসা মেয়েটি কেন একা বসে কাঁদছে এর কারণ জিজ্ঞেস করেন অভিনেতা ইরফান।

কী উত্তর দেন নাদিয়া? কেন তিনি কাঁদছিলেন? এই প্রশ্নের উত্তর পেতে হলে চোখ রাখতে হবে অপেক্ষা করতে হবে কয়েকটা দিন। কারণ নাদিয়ার এই কান্না বাস্তবের নয়, চরিত্রের প্রয়োজনে। এমন দৃশ্যের দেখা মিলবে ‘রাস্তার মেয়ে’ নামে একটি নাটকে। এর প্রধান দুটি চরিত্রে আছেন ইরফান সাজ্জাদ ও নাদিয়া।

নাটকটি রচনা করেছেন শফিকুর রহমান শান্তনু। পরিচালনা করেছেন মাহমুদ হাসান রানা। সম্প্রতি উত্তরার বিভিন্ন মনোরম লোকেশনে ‘রাস্তার মেয়ে’র শুটিং হয়েছে। এর বিভিন্ন চরিত্রে ইরফান নাদিয়া ছাড়াও দেখা যাবে শিখা খান, কাজী উজ্জল ও মাহিন প্রমুখকে।  

‘রাস্তার মেয়ে’ সম্পর্কে পরিচালক রানা জানান ‘নাটকটি আবেগের ও ভালোবাসার। রোমান্টিক আবহের মধ্য দিয়ে এখানে একটি সামাজিক ও সমসাময়িক বার্তা দিতে চেয়েছি। সম্পাদনা শেষে শিগগির এটি একটি স্যাটেলাইট চ্যানেলে মুক্তি পাবে। আশা করি, দর্শক নাটকটি দেখে বিনোদনের পাশাপাশি সচেতন হবেন।’

ঢাকাটাইমস/১৭ ফেব্রুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :