বেগমগঞ্জে মটর গ্যারেজ মালিককে কুপিয়ে হত্যা

নোয়াখালী প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৭ ফেব্রুয়ারি ২০১৯, ১২:১৭ | প্রকাশিত : ১৭ ফেব্রুয়ারি ২০১৯, ১২:১২

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার আলাইয়াপুর ইউনিয়নের সুলতানপুরে শিপন নামে এক মটর গ্যারেজ ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। ঘটনার পর থেকে তার দোকানের কর্মচারী ইমন পলাতক রয়েছেন।

রবিবার সকাল ১০টার দিকে রমনিরহাট নিজ ব্যবসা প্রতিষ্ঠান থেকে শিপনের লাশ উদ্ধার করে পুলিশ। নিহত শিপন সুলতানপুর গ্রামের মৃত হাবিলদার সফি উল্যার ছেলে।

স্থানীয়রা জানায়, দীর্ঘদিন ধরে রমনিরহাট বাজারে মা-বাবার দোয়া নামের একটি মটর গ্যারেজ পরিচালনা করে আসছিলেন শিপন। তাঁর নিজস্ব কয়েকটি সিএনজি রয়েছে।

ইমন নামের কিশোরগঞ্জের এক যুবক তাঁর দোকানে গ্যারেজ হেলপার হিসেবে কাজ করতেন। প্রতিদিনের ন্যায় শনিবার রাতে কাজ শেষে ইমনসহ গ্যারেজের  ভেতর ঘুমিয়ে যায় শিপন।

সকালে সিএনজি চালকরা এসে শিপনকে ডাকাডাকি করলেও তার কোনো সাড়া পায়নি। পরে দোকানের সাটার খোলা দেখে তারা  ভেতরে প্রবেশ করে শিপনের লাশ পড়ে থাকতে দেখে। পরে থানায় খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে।

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ আলম মোল্লা জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। শিপনের দোকানের কর্মচারী ইমন পলাতক রয়েছে। প্রাথমিকভাবে কে বা কেন শিপনকে হত্যা করা হয়েছে তা জানা যায়নি। ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

ঢাকাটাইমস/১৭ফেব্রুয়ারি/ওআর

 

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :