চলচ্চিত্র পরিচালনায় নামছেন চয়নিকা

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৭ ফেব্রুয়ারি ২০১৯, ১২:২৭ | প্রকাশিত : ১৭ ফেব্রুয়ারি ২০১৯, ১২:১৯

চয়নিকা চৌধুরী দেশের একজন স্বনামধন্য নাট্য পরিচালক। বহু প্যাকেজ ও ধারাবাহিক নাটক তিনি নির্মাণ করেছেন। গত ১৭ বছর ধরে অভিজ্ঞতার ঝুলিকে করেছেন সমৃদ্ধ। সেই অভিজ্ঞতাকে পুঁজি করে এবার তিনি নামছেন চলচ্চিত্র পরিচালনায়। সম্প্রতি গণমাধ্যমকে এমন খবর জানান নির্মাতা চয়নিকা চৌধুরী।

চলচ্চিত্রের নামও জানিয়েছেন দিয়েছেন নির্মাতা। জানান, তার নির্মিত প্রথম চলচ্চিত্রের নাম ‘বিশ্বসুন্দরী’। রুম্মান রশীদ খানের গল্প ও চিত্রনাট্যে নির্মিত হবে এই ছবি। তবে সেখানে নায়ক-নায়িকা ও অন্যান্য চরিত্রে কারা অভিনয় করবেন সে বিষয়ে কিছু জানানো হয়নি। চলতি মাসেই অভিনয়শিল্পীদের নাম ঘোষণা করা হবে বলে জানান চয়নিকা।

নির্মাতা বলেন, ‘রুম্মানের কাছে ছবির কাহিনি শুনে আমি ও ছেলে প্রতীক খুব কেঁদেছিলাম। এমন একটি আবেগঘন গল্প নিয়ে আমার প্রথম চলচ্চিত্র হবে ভেবে ভালো লাগছে। দর্শকরা ভালোবাসার নাটকে আমাকে বেশি চেয়েছেন, পছন্দ করেছেন। আমি নিজেও ভালোবাসা ও সুন্দরের পূজারি। তাই দর্শকদের প্রেম, মানবতা ও জীবনের জয়গান নির্ভর একটি চলচ্চিত্র উপহার দেব।’

২০০১ সালে ‘শেষ বেলায়’ নাটকটি পরিচালনার মধ্য দিয়ে ক্যারিয়ার শুরু করেন চয়নিকা চৌধুরী। এ পর্যন্ত ৩৮৫টি একক নাটক ও ১৪টি ধারাবাহিক তিনি নির্মাণ করেছেন। টেলিফিল্মও নির্মাণ করেছেন উল্লেখযোগ্য হারে। নারী নির্মাতাদের মধ্যে তিনি সবার শীর্ষে। সেই চয়নিকা এবার চলচ্চিত্রে কতটা সাড়া ফেলতে পারেন সেটা দেখার অপেক্ষায় তার ভক্তরা।

ঢাকাটাইমস/১৭ ফেব্রুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :