অপেক্ষা আরও বাড়ল জেমস বন্ড ভক্তদের

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ ফেব্রুয়ারি ২০১৯, ১২:৫৬

আবারও পিছিয়ে গেল জেমস বন্ড সিরিজের নতুন ছবি ‘বন্ড ২৫’-এর মুক্তির তারিখ। ছবিটি প্রথমে চলতি বছরের ৮ এপ্রিল মুক্তি পাওয়ার কথা ছিল। সেই তারিখ পিছিয়ে মুক্তির দিন ঠিক করা হয় ২০২০ সালের ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবসের দিনে।

কিন্তু বদলে গেছে নতুন এই তারিখও। দ্বিতীয় দফায় তারিখ পিছিয়ে ‘বন্ড ২৫’ মুক্তির নতুন তারিখ ঘোষণা করা হয়েছে ২০২০ সালের ৮ এপ্রিল। অর্থাৎ দুই দফায় পাক্কা এক বছর পেছানো হলো বিশ্বব্যাপী তুমুল জনপ্রিয়তা পাওয়া জেমস বন্ড সিরিজের নতুন এই ছবির মুক্তি।   

‘বন্ড ২৫’ ছবিটি পরিচালনা করছেন ক্যারি জোজি ফুকুংগা। যদিও প্রথমে এটি পরিচালনার কথা ছিল ড্যানি বয়েলের। কিন্তু বিশেষ কারণ দিখিয়ে তিনি সরে দাঁড়ান। এরপরই দায়িত্ব চাপে ফুকুংগার কাঁধে। ছবিটি পরিবেশনার দায়িত্বে আছে ইউনিভার্সাল।

জেমস বন্ড সিরিজের আগের দুটি ছবি ‘স্কাইফল’ ও ‘স্পেকট্রা’ বিশ্বব্যাপী দারুণ ব্যবসা করেছিল। দুটিতেই অভিনয় করেছিলেন ড্যানিয়েল ক্রেইগ। এর মধ্যে ‘স্কাইফল’ বিশ্বব্যাপী ১.১ বিলিয়ন ডলার এবং ‘স্পেকট্রা’ ৮৮০.৭ মিলিয়ন ডলার আয় করেছিল।

সেই সাফল্যের জেরে সিরিজের নতুন ছবি ‘বন্ড ২৫’-এও জেমস বন্ড চরিত্রে রাখা হয়েছে ড্যানিয়েল ক্রেইগকে। আরও আছেন লি সিডক্স, রালফ ফিয়েনেস, নাওমি হ্যারিস ও বেন উইশো। অর্থাৎ স্যাম মেন্ডেস পরিচালিত ‘স্পকট্রা’র চরিত্রগুলো আবার দেখা যাবে নতুন এই ছবিতে।

ঢাকাটাইমস/১৭ ফেব্রুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :