১০ দিন আগেই শ্রীদেবীর মৃত্যুবার্ষিকী পালিত

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৭ ফেব্রুয়ারি ২০১৯, ১৫:৪৫ | প্রকাশিত : ১৭ ফেব্রুয়ারি ২০১৯, ১৪:২২

বলিউডের প্রথম সুপারস্টার নায়িকা শ্রীদেবীর মৃত্যুর এক বছর পূর্ণ হবে আগামী ২৪ ফেব্রুয়ারি। গত বছরের এই দিনে দুবাইতে হৃদরোগে আক্রান্ত হয়ে বাথটাবের পানিতে দম আটকে মারা গিয়েছিলেন অভিনেত্রী।

তবে তার প্রথম মৃত্যুবার্ষিকী পালিত হয়ে গেল ১০ দিন আগেই। ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবসের দিনে এ উপলক্ষে বিশেষ পূজার আয়োজন করেছিলেন প্রয়াত শ্রীদেবীর বড় মেয়ে অভিনেত্রী জাহ্নবী কাপুর।

দুই মেয়ে জাহ্নবী ও খুশির নানা বাড়ি চেন্নাইয়ে আয়োজিত ওই বর্ষী পূজায় প্রার্থনা করেন শ্রীদেবীর স্বামী প্রযোজক বনি কাপুর ও দেবর অভিনেতা অনিল কাপুরর। পরিবারের লোকজন ছাড়াও প্রয়াত এই অভিনেত্রীকে বলিউড তারকারাও স্মরণ করেন।

নায়িকার স্মরণ সভায় যোগ দিয়েছিলেন অভিনেতা অজিত কুমার ও তার স্ত্রী শালিনী, শ্রীদেবীর ‘ইংলিশ ভিংলিশ’ সিনেমার পরিচালক গৌরি শিন্ধে ও তার স্বামী আর বালকি।

এদিকে মায়ের জন্য প্রার্থনায় এদিন শাড়ি পরে উপস্থিত হয়েছিলেন দুই বোন জাহ্নবী ও খুশি কাপুর। পূজার বেদিতে শ্রীদেবীর ছবি ও তাতে ফুলের মালা সজ্জিত একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেন তারা।

গত বছরের ১৯ ফেব্রুয়ারি শ্রীদেবী দুবাইয়ে গিয়েছিলেন তার ননদের ছেলে মোহিত মারওয়ার বিয়ে উপলক্ষে। বিয়ের সব অনুষ্ঠান শেষে ভারতে ফিরে আসেন তার স্বামী বনি কাপুর ও ছোট মেয়ে খুশি। থেকে যান শ্রীদেবী।

দুবাইয়ের হোটেল জুমেইরাহ এমিরেটস টাওয়ারের একটি কক্ষে ছিলেন শ্রীদেবী। সেখানেই ২৪ ফেব্রুয়ারি বাথরুমে গিয়ে তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে বাথটাবের পানিতে দম আটকে মারা যান। প্রথমে এই মৃত্যু নিয়ে ধোঁয়াসা তৈরি হলেও পরে ময়নাতদন্ত ও ফরেনসিক রিপোর্ট দেখে দুবাই পুলিশ জানায়, এটা ছিল শুধুই একটা দুর্ঘটনা।

ঢাকাটাইমস/১৭ ফেব্রুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :