যশোরে প্রতিপক্ষের হামলায় যুবলীগ নেতা নিহত

যশোর প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ ফেব্রুয়ারি ২০১৯, ১৪:৪৫

যশোরের চৌগাছায় প্রতিপক্ষের হামলায় আব্দুল বারিক নামে যুবলীগের এক নেতা নিহত হয়েছেন।  কুপিয়ে আহত করা হয়েছে তার ভাই আনিছুর রহমানকে।

রবিবার সকাল সাড়ে ১০টার দিকে চৌগাছা উপজেলার ফুলসারা ইউনিয়নের চারাবাড়ি গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত আব্দুল বারিক উপজেলার ফুলসারা ইউনিয়নের চারাবাড়ি গ্রামের বাসিন্দা। তিনি স্থানীয় ৩ নম্বর ওয়ার্ড যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলে উপজেলা যুবলীগের আহ্বায়ক ও চৌগাছা উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান দেবাশীষ মিশ্র জয় জানিয়েছেন।

তিনি বলেন, হামলাকারীরা গত জাতীয় সংসদ নির্বাচনের আগের দিন আওয়ামী লীগে যোগদান করেন।

নিহতের ভাই আবুল বাশার সাংবাদিকদের জানান, তার  দুইভাই আব্দুল বারিক ও আনিছুর রহমান নিজেদের একটি পুকুরে মাছ ধরছিলেন। এসময় সন্ত্রাসীরা তাদের ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে চলে যায়। পরে স্থানীয়দের সহায়তায় তাদের হাসপাতালে আনা হয়।

ফুলসারা ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাঈদুর রহমান পান্নু দাবি করেন, আওয়ামী লীগের অপর গ্রুপের চিহ্নিত কয়েকজন সন্ত্রাসী তাদের ওপর হামলা করেছে।  স্থানীয়দের সহায়তায় তাদের উদ্ধার করে চৌগাছা হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক বারিককে মৃত ঘোষণা করেন।

চৌগাছা হাসপাতালের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডাক্তার সুরাইয়া পারভীন বলেন, হাসপাতালে আনার আগেই আব্দুল বারিকের মৃত্যু হয়েছে। আর তার ভাই আনিছুরকে যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

চৌগাছা থানার উপপরিদর্শক (এসআই) আকিকুল ইসলাম বলেন, নিহত ও হামলাকারীদের বিরুদ্ধে পরস্পর বিরোধী একাধিক মামলা রয়েছে। স্থানীয়ভাবে একাধিকবার মিমাংসার চেষ্টা করা হলেও তা মেটেনি। এরই ধারাবাহিকতায় আজ সকালে নান্নু, জুলু, আরিফসহ কয়েকজন তাদের ওপর অতর্কিত হামলা চালায়। এ ঘটনায় জড়িতদের ধরতে পুলিশ অভিযান শুরু করেছে।

ঢাকাটাইমস/১৭ফেব্রুয়ারি/ওআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :