মুক্তাগাছা ইউএনওকে প্রত্যাহার দাবিতে মানববন্ধন

ময়মনসিংহ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ ফেব্রুয়ারি ২০১৯, ১৬:১৫

‘মনগড়া ভ্রাম্যমাণ আদালত পরিচালনার’ অভিযোগ এনে ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সুবর্ণা সরকারকে প্রত্যাহারের দাবিতে মানববন্ধন ও সংবাদ সম্মেলন করেছে স্থানীয় ক্লিনিক অ্যান্ড ডায়াগনস্টিক মালিক অ্যাসোসিয়েশন।

আজ রবিবার দুপুর ১২টা থেকে মুক্তাগাছা প্রেসক্লাবের সামনে ঘণ্টাব্যাপী মানববন্ধন করা হয়।

এর আগে একই দাবিতে উপজেলার সব ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার বন্ধ রেখে গত বৃহস্পতিবার সন্ধ্যা থেকে অনির্দিষ্টকালের ধর্মঘট পালন করছে সংগঠনটি।

আন্দোলনের অংশ হিসেবে শনিবার (১৬ ফেব্রুয়ারি) রাত ১০টায় মুক্তাগাছা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে সংগঠনটি।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন সংগঠনের সহসভাপতি ডা. মোস্তাক আহমেদ তালুকদার। এ সময় সংগঠনের সভাপতি মো. আসাদুজ্জামান তালুকদার, সাধারণ সম্পাদক এ কে এম মাজহারুল হক বিপ্লব সরকার, ক্লিনিক মালিক শরিফুল আলম রাসেল, মাহফুজুর রহমান বাবুল, রফিকুল ইসলাম, সুজন দত্ত অপু, আমিনুল ইসলাম, কৃষ্ণা সাহা প্রমুখ উপস্থিত ছিলেন।

লিখিত বক্তব্যে অভিযোগ করা হয়, গত ১ ফেব্রুযারি ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা সুবর্ণা সরকারের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত পরিচালনার সময় কোনো কাগজপত্র দেখানোর সুযোগ না দিয়ে মনগড়াভাবে একাধিক ডায়াগনস্টিক সেন্টারের মালিককে জরিমানা করা হয়।

তার প্রতিবাদে গত শুক্রবার থেকে উপজেলার সব ডায়াগনস্টিক সেন্টার ও ক্লিনিক বন্ধ রাখা হয়েছে জানিয়ে সংবাদ সম্মেলনে বলা হয়, উপজেলা নির্বাহী কর্মকর্তা সুবর্ণা সরকারকে প্রত্যাহার না করা পর্যন্ত তাদের কর্মসূচি অব্যাহত থাকবে।

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা সুবর্ণা সরকারের সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করলে তিনি মিটিংয়ে ব্যস্ত আছেন বলে ফোন কেটে দেন।

(ঢাকাটাইমস/১৭ফেব্রুয়ারি/মোআ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :