ছয় উপসচিব পদে রদবদল

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৮ ফেব্রুয়ারি ২০১৯, ১২:১৬ | প্রকাশিত : ১৭ ফেব্রুয়ারি ২০১৯, ১৭:০৫
ফাইল ছবি

জনপ্রশাসন মন্ত্রণালয়ের ছয়জন বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (উপসচিব) চার মন্ত্রণালয়ে বদলি করা হয়েছে। রবিবার মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে এ নির্দেশনা জারি করা হয়।

মন্ত্রণালয়ের উপসচিব মুহাম্মদ আব্দুল লতিফ স্বাক্ষরিত প্রজ্ঞাপনে বলা হয়, মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (উপসচিব) হুমায়ুন কবিরকে বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের অধীনে শেখ হাসিনা টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজ শিবপুর, মাদারীপুরের প্রকল্প পরিচালক পদে বদলি করা হয়েছে।

সুরক্ষা সেবা বিভাগের অধীনে ডা. মো. শহীদ আতাহার হোসেনকে ১১টি মডার্ন ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন স্থাপনের প্রকল্প পরিচালক এবং মো. মোশারফ হোসেনকে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স ডুবুরি ইউনিট সম্প্রসারণ প্রকল্পের পরিচালক পদে বদলি করা হয়েছে।

শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের অধীনে শ্রম অধিদপ্তরাধীন ছয়টি অফিস পুনঃনির্মাণ ও আধুনিকায়ন প্রকল্পের পরিচালক হিসেবে জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (উপসচিব) মো. ইলিয়াছ হোসেনকে বদলি করা হয়েছে।

সংস্কৃতিক মন্ত্রণালয়ের অধীনে চলমান দুটি প্রকল্পের উপসচিব পদমর্যাদার প্রকল্প পরিচালক নিয়োগ করা হয়েছে। ড. মুহাম্মদ আনোয়ার হোসেনকে চট্টগ্রামের মুসলিম ইনস্টিটিউট সাংস্কৃতিক কেন্দ্র স্থাপন প্রকল্পের প্রকল্প পরিচালক এবং জগদীশ চন্দ্র সরকারকে মোহনগঞ্জ উপজেলার শৈলজারঞ্জন সাংস্কৃতিক কেন্দ্র স্থাপন প্রকল্পের পরিচালক পদে বদলি করা হয়েছে।

(ঢাকাটাইমস/১৭ফেব্রুয়ারি/টিএ/জেবি)

সংবাদটি শেয়ার করুন

প্রশাসন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :