আশুলিয়ায় গৃহবধূর বালিশ চাপা মরদেহ উদ্ধার, স্বামী পলাতক

নিজস্ব প্রতিবেদক, সাভার
 | প্রকাশিত : ১৭ ফেব্রুয়ারি ২০১৯, ১৯:২৮

সাভারের আশুলিয়ায় ভাড়া বাসার নিজ কক্ষ থেকে গৃহবধূ হাসিনা বেগমের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রহস্যজনক এ ঘটনার পর থেকে নিহতের স্বামী রিকশাচালক নয়ন মিয়া পলাতক। 

রবিবার দুপুরে জামগড়া বটতলা এলাকার রহমত আলীর মালিকানাধীন বাড়ির একটি কক্ষ থেকে মরদেহ উদ্ধার করা হয়। 

মরদেহের মুখে বালিশ চাপা থাকা এবং স্বামী পলাতক থাকায় প্রাথমিকভাবে পুলিশ ধারণা করছে, ওই নারীকে বালিশ চাপা দিয়ে হত্যার পর তার স্বামী পালিয়ে গেছেন। তবে নিহত হাসিনা ও তার স্বামী নয়নের বিস্তারিত তথ্য জানাতে পারেনি পুলিশ।

বাড়ির মালিক রহমত আলী ও প্রতিবেশীরা জানান, নয়ন-হাসিনা দম্পতি দীর্ঘদিন ধরে ওই বাড়ির একটি কক্ষে ভাড়া থাকতেন। সকালে পাশের কক্ষের ভাড়াটিয়ারা ডাকাডাকির পরও হাসিনা সাড়া না দেওয়ায় সন্দেহ হয় তাদের। পরে কক্ষে ঢুকে মুখের ওপর বালিশ চাপা দেওয়া অবস্থায় তার নিথর দেহ পড়ে থাকতে দেখেন। হাসিনার কক্ষের দরজাও বাইরে থেকে আটকানো ছিল। পরে খবর পেয়ে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়। 

আশুলিয়া থানার উপ-পরিদর্শক রকিবুল ইসলাম জানান, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ওই নারীকে বালিশ চাপা দিয়ে হত্যার পর তার স্বামী পালিয়ে গেছেন। তাকে আটকের পর ঘটনার কারণ সম্পর্কে নিশ্চিত করা যাবে।

(ঢাকাটাইমস/১৭ ফেব্রুয়ারি/প্রতিবেদক/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :