৪৮ ঘণ্টার মধ্যে সমস্যা সমাধানের আশ্বাস আতিকুলের

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ ফেব্রুয়ারি ২০১৯, ২১:৫৫

আসন্ন ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে জয়ী হলে নগরবাসীর দেখানো সমস্যা ৪৮ ঘণ্টার মধ্যে সমাধানের আশ্বাস দিয়েছেন আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আতিকুল ইসলাম।

রবিবার বিকেলে রাজধানীর খামারবাড়ির কৃষিবিদ ইনস্টিউটশনে বাংলাদেশ কৃষক লীগ ঢাকা মহানগর উত্তর আয়োজিত মতবিনিময় সভায় এ কথা বলেন তিনি।

আগামী ২৮ ফেব্রুয়ারি ঢাকা উত্তর সিটিতে মেয়র পদে ও ৩৫টি নতুন ওয়ার্ডে কাউন্সিলর পদে ভোট নেয়া হবে। মেয়র আনিসুল হকের মৃত্যুতে শূন্য হওয়া মেয়র পদে নিবর্অচন করছেন আতিকুল ইসলাম।

ক্ষমতাসীন দলের মেয়র প্রার্থী বলেন, ‘আমি নির্বাচিত হলে নগর অ্যাপসের ব্যবস্থা করব। এখন সবার হাতে মোবাইল ফোন। এই ফোন দিয়ে আপনারা যেমন সেলফি তোলেন তেমনি কোথাও ম্যানহোলের ঢাকনা খোলা কিংবা অনিয়ম দেখলে ছবি তু্লে নগর অ্যাপসে পাঠাবেন। আমি কথা দিচ্ছি, ৪৮ ঘণ্টার মধ্যে সমস্যার সমাধান করব।’

তিনি নির্বাচিত হলে সিটি করপোরেশনের সব ধরনের সার্টিফিকেট অটোমেশনের মাধ্যমে অনলাইনে দেওয়া হবে বলে জানান মেয়র প্রার্থী আতিকুল ইসলাম।

জীবনে সততার সঙ্গে চলার শিক্ষা বাবা-মায়ের কাছ থেকে পেয়েছেন বলে জানান বিজিএমইএর সাবেক সভাপতি আতিকুল ইসলাম। বলেন, ‘আমার বাবা ১৯৬১ সালে রিটায়ার্ড করেন। আমরা ১১ ভাই-বোন, আমি সবার ছোট। আমার মা অনেক কষ্ট করে মানুষ করেছেন আমাদের। বালিশের তলায় জামা রেখে দিতেন, যাতে ইস্ত্রি করতে না হয়। আমি যে সততা জানি, আপনাদের সঙ্গে নিয়ে একটা সুন্দর নগর গড়ব।’

আতিকুল ইসলাম বলেন, ‘নগরপিতার কাছে মানুষ চায় ফুটপাত দখলমুক্ত ঢাকা শহর। নতুন প্রজন্ম চায় খেলার মাঠ। বোনেরা চায় নিরাপদ বাস। প্রবণীরা চান উন্মুক্ত আধুনিক পার্ক। আমি মনে করি এগুলো তাদের দাবি নয়, অধিকার। আমরা যদি একসাথে হই তাহলে অবশ্যই একটি সুন্দর নগর উপহার দিতে পারব।’

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বের প্রশংসা করে বলেন আওয়ামী লীগের মেয়র প্রার্থী বলেন, ‘নৌকার কোনো ব্যাক গিয়ার নাই। নৌকার গিয়ার একটাই- ফ্রন্ট গিয়ার। আমরা তার নেতৃত্বে এগিয়ে যাব।’ প্রয়াত মেয়র আনিসুল হকের অসমাপ্ত কাজ সমাপ্ত করে দেওয়ার ঘোষণা দেন আতিকুল।

সভায় প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেন, ‘সবাই বলছেন প্রয়াত মেয়র আনিসুল হকের যোগ্য উত্তরসূরি হতে পারবেন আতিকুল ইসলাম। জনগণ এখন উন্নয়নের পক্ষে, শান্তির পক্ষে। নৌকার প্রার্থী আতিকুল ইসলামের বিজয় নিয়ে তাই ভাবনার কোনো কারণ নেই।’

কৃষক লীগ ঢাকা মহানগর উত্তরের সাধারণ সম্পাদক মোহাম্মদ হালিম খানের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য দেন কৃষক লীগের সভাপতি মোতাহার হোসেন মোল্লাসহ আরো অনেকে।

(ঢাকাটাইমস/১৭ফেব্রুয়ারি/মোআ)

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজধানী এর সর্বশেষ

আউটসোর্সিং নিয়োগের কারণে বিপাকে কৃষিবিদরা

দক্ষিণখানে মার্কেটের নৈশ প্রহরীকে কুপিয়ে হত্যা

সবুজবাগে ট্রাক থামাতে চালককে গুলি: অস্ত্র-গুলিসহ গ্রেপ্তার ৬ সন্ত্রাসী

পুরান ঢাকার যে দোকানে সবচেয়ে কম দামে গরুর মাংস

লেকে বর্জ্য ফেললে কলাগাছ থেরাপি দেবো: মেয়র আতিক

মিরপুরে ছুরিকাঘাতে যুবক খুন, বন্ধু আহত

দীর্ঘ দিনের দাবির পরিপ্রেক্ষিতে গুলশান লেক পরিচ্ছন্নতা কার্যক্রম শুরু: তথ্য প্রতিমন্ত্রী

অর্থের বিনিময়ে চাকরি স্থায়ীকরণের অভিযোগ, নিজ কার্যালয়ে অবরুদ্ধ বিএসএমএমইউ উপাচার্য

টাকা না পেয়ে রোগীর স্বজনদের মারধর করলেন আনসার সদস্যরা!

ঢাকার লেকগুলো করপোরেশনকে বুঝিয়ে দিতে রাজউকের প্রতি আহ্বান মেয়র আতিকের

এই বিভাগের সব খবর

শিরোনাম :