প্রিয়াঙ্কার মা হওয়ার গুঞ্জন থামছেই না

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৮ ফেব্রুয়ারি ২০১৯, ১১:১৩ | প্রকাশিত : ১৮ ফেব্রুয়ারি ২০১৯, ০৯:৫৫

বিয়ের পর থেকেই গুঞ্জন, বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া অন্তঃসত্ত্বা। কিন্তু এই গুঞ্জনটা যে একেবারেই সত্যি নয়, সেটা বার বার গণমাধ্যমের সামনে এসে বলতে হচ্ছে নায়িকাকে। এমনকি তিনি প্রমাণও দিয়েছেন। দিন পনেরো আগে মার্কিন সমাজকর্মী ও সঞ্চালিকা এলেন ডিজেনারেসকে দেয়া সাক্ষাৎকারে একই প্রশ্নের মুখোমুখি হয়েছিলেন ‘দেশি গার্ল’।

সে সময় অভিনব এক কাণ্ড ঘটিয়েছিলেন প্রিয়াঙ্কা। সামনে থাকা টাকিলা শট নামে এক ধরনের মদে চুমুক দিয়ে তিনি বলেছিলেন, ‘আমি অন্তঃসত্ত্বা নই। অন্তঃসত্ত্বা হলে কখনো অ্যালকোহল ছুঁয়েও দেখতাম না। জানেন তো এসব পানীয় গর্ভের সন্তানের জন্য ক্ষতিকর। এবার বিশ্বাস হলো তো?’

কিন্তু তাতেও থামেনি গুঞ্জন। সম্প্রতি নিজের নতুন হলিউড ছবি ‘ইজ নট ইট রোমান্টিক’-এর প্রিমিয়ারে আবার সেই একই গুঞ্জন প্রিয়াঙ্কাকে নিয়ে। অনুষ্ঠানে মার্কিন সাংবাদিকরা নায়িকার কয়েকটি ছবি তোলেন। টাইট পোশাক পরার কারণে সেখানে তার পেটটা একটু উঁচু দেখাচ্ছিল। তাতেই গুঞ্জন আবার মাথাচাড়া দিয়ে ওঠে।

রবিবার নায়িকা সেই গুঞ্জনের উত্তর দিয়েছেন একটি মার্কিন সাময়িকীকে দেয়া সাক্ষাৎকারে। সেখানে তিনি জানান, তারা স্বামী-স্ত্রী দুজনেই কাজ ভালোবাসেন। একে অপরের কাজে সহায়তাও করেন। তারা সন্তান চান এটা সত্য, তবে এ নিয়ে খুব বেশি চিন্তা করেন না। প্রিয়াঙ্কা বলেন, ‘জৈব নিয়মেই সন্তান হবে। তবে সম্প্রতি যে গুঞ্জন ছড়িয়েছে সেটা পুরোপুরি মিথ্যা।’

কিছুদিন আগে এমন গুঞ্জনও ছড়িয়েছিল, বলিউড ছেড়ে যাচ্ছেন প্রিয়াঙ্কা। কিন্তু সেই গুঞ্জনকেও মিথ্যা করে দিয়ে সোনালি বোস পরিচালিত ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন নায়িকা। খুব শিগগির এটির শুটিং শুরু হবে। অল্প বয়সে জটিল রোগে ভোগা আয়শা চৌধুরীকে নিয়ে নির্মিত এই ছবি। শেষ বয়সে যিনি হয়ে যান একজন প্রেরণাদায়ক বক্তা।

এর আগে সালমান খানের ‘ভারত’ ছবির নায়িকা হওয়ার কথা ছিল প্রিয়াঙ্কার। কিন্তু বিয়ের ব্যস্ততা দেখিয়ে এই ছবি থেকে সরে দাড়ান ‘পিগি চপস’। এরপর আর কোনো বলিউড ছবিতে চুক্তিবদ্ধ হননি নায়িকা। পাশাপাশি বিয়ের পর স্বামী নিক জোনাসের সঙ্গে মার্কিন মুলুকেই থাকছেন তিনি। যার কারণে গুঞ্জন উঠেছিল, বলিউডে আর দেখা যাবে না প্রিয়াঙ্কাকে।

ঢাকাটাইমস/১৮ ফেব্রুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :