পিএসজি জিতল এমবাপের গোলে

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৮ ফেব্রুয়ারি ২০১৯, ১২:৪৮ | প্রকাশিত : ১৮ ফেব্রুয়ারি ২০১৯, ১২:২২

নেইমারের অভাব বুঝতে দিচ্ছেন না কিলিয়ান এমবাপে। তার একমাত্র গোলেই রবিবার রাতে ফরাসি লিগ ওয়ানে সেঁত এতিয়েনকে হারিয়েছে প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি)।

চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোর প্রথম লেগে ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে দারুণ জমেছিল অ্যাঞ্জেল ডি মারিয়া-এমবাপের রসায়ন। ওল্ড ট্রাফোর্ডে পিএসজিকে জিতিয়েছিলেন তারাই। লিলের বিপক্ষেও ছন্দে ছিলেন তারা। ২০তম মিনিটেই ডি মারিয়ার পাস থেকে পিএসজিকে এগিয়ে নেয়ার সুযোগ পেয়েছিলেন এমবাপে। তবে তার শট সরাসরি চলে যায় প্রতিপক্ষের গোলরক্ষকের কাছে। প্রথমার্ধে আর কোনো গোল পায়নি পিএসজি।

দ্বিতীয়ার্ধের শুরুতে জুলিয়ান ড্রাক্সলারকে আরেকটি বল বানিয়ে দেন ডি মারিয়া। তবে জার্মান মিডফিল্ডারও পারেননি সেটিকে গোলে পরিণত করতে। তার নেয়া শট ঠেকিয়ে দেন এতিয়েনের গোলরক্ষক রুফিয়ের। এরপর ডি মারিয়া নিজেও একটা সুযোগ নষ্ট করেন। 

অবশেষে ৭৩তম মিনিটে ‘ডেডলক’ ভাঙেন এমবাপে। ডি-বক্সে ব্রাজিলিয়ান ডিফেন্ডার দানি আলভেসের উঁচু করে বাড়ানো বলকে ভলি করে এতিয়েনের জালে পাঠান তিনি। চলতি মৌসুমে লিগ ওয়ানে এটি এমবাপের ১৯তম গোল। তার এই গোলেই নিশ্চিত হয়ে যায় পিএসজির তিন পয়েন্ট।

এ জয়ে ২৩ ম্যাচে ৬২ পয়েন্ট নিয়ে শীর্ষ স্থান আরও পাকাপোক্ত করল পিএসজি। তাদের চেয়ে দুই ম্যাচ বেশি খেলে ১২ পয়েন্ট পিছিয়ে দুই নম্বরে লিল।

(ঢাকাটাইমস/১৮ ফেব্রুয়ারি/ এবিএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :