জ্বরে কাহিল সালাউদ্দিন লাভলু হাসপাতালে

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ ফেব্রুয়ারি ২০১৯, ১৩:০৫

তীব্র জ্বরে আক্রান্ত হয়ে মহাখালীর আয়েশা মেমোরিয়াল হাসপাতালে ভর্তি রয়েছেন দেশের জনপ্রিয় নাট্য নির্মাতা ও অভিনেতা সালাউদ্দিন লাভলু। গণমাধ্যমকে খবরটি নিশ্চিত করেছেন ডিরেক্টর গিল্ডের সাধারণ সম্পাদক এসএ হক অলিক। সালাউদ্দিন লাভলু এই সংগঠনটির সভাপতির দায়িত্বে রয়েছেন।

দুইদিন ধরে নাট্যজন সালাউদ্দিন লাভলুর জ্বর ছিল বলে তার পরিবার জানায়। শনিবার জ্বরের মাত্রা বেড়ে গেলে দ্রুত তাকে ল্যাবএইড হাসপাতালে নেয়া হয়। সেখানে প্রয়োজনীয় পরীক্ষা নীরিক্ষা করে জানা যায়, তার রক্তে প্লাটিলেট কমে গেছে। এরপর রবিবার তাকে আয়েশা মেমোরিয়াল হাসপাতালে ভর্তি করা হয়।

১৯৯৭ সাল থেকে নাটক পরিচালনার সঙ্গে জড়িত সালাউদ্দিন লাভলু। এ পর্যন্ত বহু জনপ্রিয় নাটক তিনি নির্মাণ করেছেন। সেগুলোর মধ্যে ‘রঙের মানুষ’, ‘ভবের হাট’, ‘গরুচোর’, ‘ঢোলের বাদ্য’, ‘আলতা সুন্দরী’, ‘ব্যস্ত ডাক্তার’, ‘ঘর কুটুম’ ও সাকিন সারসুরি অন্যতম। পাশাপাশি বহু নাটকে তিনি অভিনয়ও করেছেন।

শুধু নাটক নয়, ২০০৫ সালে ‘মোল্লা বাড়ির বউ’ নামে একটি চলচ্চিত্রও নির্মাণ করেছেন সালাউদ্দিন লাভলু। সেই ছবিতে রিয়াজ, মৌসুমী, শাবনূর এবং এটিএম শামসুজ্জামানদের মতো তারকাদের সঙ্গে তিনি অভিনয়ও করেছিলেন। দীর্ঘ ১২ বছর পর গত বছর ‘সাপলুডু’ নামে আরেকটি ছবিতে অভিনয়ের জন্য তিনি চুক্তিবদ্ধ হন। নির্মাণাধীন রয়েছে সেই ছবি।

ঢাকাটাইমস/১৮ ফেব্রুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :