ডিপিএল ও টি-টোয়েন্টি লিগের সূচি

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৮ ফেব্রুয়ারি ২০১৯, ১৬:২৬ | প্রকাশিত : ১৮ ফেব্রুয়ারি ২০১৯, ১৬:১৯

অষ্টমবারের মতো মাঠে গড়াতে যাচ্ছে ঢাকা প্রিমিয়ার লিগ(ডিপিএল)। তার আগেই মাঠে গড়াবে টি-টোয়েন্টি প্রিমিয়ার লিগ। সোমবার রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে আনুষ্ঠানিকভাবে টুর্নামেন্ট দুটির সময়সূচি জানিয়েছেন ক্রিকেট কমিটি অব ঢাকা মেট্রোপলিটনের (সিসিডিএম) চেয়ারম্যান কাজী এনাম।

আগামী ২৫ ফেব্রুয়ারি থেকে শুরু হবে টি-টোয়েন্টি প্রিমিয়ার লিগ। প্রিমিয়ার লিগে অংশগ্রহণকারী ১২টি দলই থাকবে টি-টোয়েন্টি লিগে। অংশগ্রহণকারী ১২ দলকে ৪টি গ্রুপে ভাগ করে খেলা অনুষ্ঠিত হবে। টুর্নামেন্টে মোট ১৫টি ম্যাচ হবে।

২৫ থেকে ২৭ ফেব্রুয়ারি পর্যন্ত চলবে লিগের গ্রুপ পর্ব। মিরপুরের শের-ই বাংলা ক্রিকেট স্টেডিয়ামে টুর্নামেন্টটির ফাইনাল হবে আগামী ৩ মার্চ। এছাড়া সেমিফাইনালের দুটি ম্যাচও অনুষ্ঠিত হবে শের-ই বাংলায়। প্রথমবারের মতো অনুষ্ঠিত এই লিগটিতে থাকছেন না কোনো বিদেশি ক্রিকেটার।

টি-টোয়েন্টি লিগ শেষে আগামী ৮ মার্চ থেকে মাঠে গড়াবে ঢাকা প্রিমিয়ার লিগের ২০১৮-১৯ মৌসুম। সোমবার ১২টি দলের প্লেয়ার ড্রাফট অনুষ্ঠিত হয়েছে। এবারের আসরে যোগ হয়েছে নতুন ‍দুই দল ‍উত্তরা স্পোর্টিং ক্লাব ও বিকেএসপি । ডিপিএলে অংশ নিতে যাওয়া ১২টি ক্লাব ৩ জন করে মোট ৩৬ জন ক্রিকেটারকে আগেই দলে নিয়েছে। আর আজ ২৩৫ জনের তালিকা থেকে বাকিদের কিনে নিয়েছে অংশগ্রহণকারী দলগুলো।

(ঢাকাটাইমস/১৮ ফেব্রুয়ারি/এইচএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :